ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে করোনা আক্রান্তে এক জনের মৃত্যু

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৪:৩৩ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোহনা বেগম (২৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
করোনায় মৃত্যু বরণকারী মোহনা বেগম পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর গ্রামের মকছেদ আলীর মেয়ে। বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুর কোয়ান্টাম ফাউন্ডেশনের কর্মিগণ স্বাস্থ্য বিধি মেনে ফুলবাড়ী কানাহার সরকারী কবরস্থানে তাকে দাফন করে।

উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এনায়েতুল্যা নাজিম ঘটনা নিশ্চিত করে বলেন, মোহনা বেগমকে গত ২৯ জুন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করলে, তার শরিরে করোনা ভাইরাসের লক্ষন দেখা দেয়ায়, তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২ জুলাই সন্ধা ৬ টায় তার মৃত্যু হয়।

মোহনা বেগমের পরিবারের সদস্য ও রহিমা বেগমের চাচা সরোয়ার আলমের স্ত্রী রহিমা বেগম জানায়, মোহনা ঢাকায় একটি পোষাক কারখানায় চাকুরি করতো, সেখানে তার স্বামীর সাথে বিচ্ছেদ ঘটায় সে গত এক মাস পুর্বে ঢাকা থেকে বাড়ীতে এসেছে। এর কয়েকদিন পর মোহনা তার নানীর বাড়ী নওগাঁ বেড়াতে গেলে সেখানে অসুস্থ্য হয়ে পড়ে,সেই সময় নওগাঁ হাসপাতালে তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে। কিন্তু এক সপ্তাহ কেটে গেলেও সেই নমুনার ফলাফল না আসায়, সে বাড়ীতে ফিরে আসে। বাড়ীতে আসার পর গত ২৬জুন নওগাঁ সিভিল সার্জন কার্য্যালয় থেকে তার মুটো ফোনে জানায় মোহনা করোনা ভাইরাসে আক্রান্ত। এরপর সে আবারো অসুস্থ হয়ে পড়লে গত ২৯জুন তাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
এদিকে গত ২৫ মে করোনা উপসর্গ নিয়ে উপজেলার শিবনগর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মমতাজ আলীর মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে ফুলবাড়ীতে মোট করোনা আক্রান্ত ২৫জন, তার মধ্যে ২১জনের নমুনা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সংগ্রহ করা হয়েছে। অন্যদের উপজেলার পাশ্ববর্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা পরিক্ষা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন