ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গফরগাঁওয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

দুই সন্তান নিয়ে স্বামী পলাতক

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৪:৪৪ পিএম

গফরগাঁও পৌরশহরের জন্মেজয় গ্রামে মোছাঃ স্ত্রী হ্যাপি আক্তারকে (২১)শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর মোঃ মুজাহিদের বিরুদ্ধে।ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী দুই সন্তানকে নিয়ে পলাতক রয়েছে। বৃহস্পতিবার রাতে পৌর শহরের ৪নং ওয়ার্ডের জন্মেজয় এলাকায় এঘটনা ঘটে।খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ঘটনা স্থলে উপস্থিত হয়ে সুরত হাল রির্পোট শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে ,৪নং সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের মোঃ খায়রুল ইসলামের ছেলে মুজাহিদের সঙ্গে পৌরশহরের জন্মেজয় গ্রামে কাজিস উদ্দিনের মেয়ের বিয়ে হয় বিগত প্রায় পাঁচ বছর আগে।বিয়ের কয়েক বছর যেতে না যেতেই তাদের স্বামী স্ত্রীর মধে শুরু হয় পারিবারিক কলহ।ঘটনারদিন সন্ধ্যায় তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।পরে রাত পৌনে ৮টার দিকে প্রতিবেশীরা ঘরে মধ্যে হ্যাপির লাশ দেখে পুলিশকে খবর দেয়।

নিহতের ভাই শারফুল ইসলামের অভিযোগ,বিয়ের পর থেকেই আমার বোনের সংসারে পারিবারিক অশান্তি বিরাজ করছিল।প্রায়ই আমার বোনকে স্বামী মুজাহিত শারীরিক নির্যাতন করত।মুজাহিদ আমার বোন হ্যাপিকে শ্বাসরোধ করে হত্যা পর দুই সন্তানকে নিয়ে পালিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন