ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

স্ত্রী শিল্পাকে নিয়ে যা বললেন রাজ কুন্দ্রা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৮:১৬ পিএম

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। ক্যারিয়ারের দুই দশক পার করে ফেলেছেন, তবুও যেন ফুরোয়নি গ্ল্যামার্স ও অভিনয়ের জৌলুস। ২০০৯ সালে ব্রিটিশ ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ের পিড়িতে বসেন তিনি। নায়িকার প্রতি ভালোবাসা ও রোমান্স তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে কখনোই ভোলেন না স্বামী রাজ। এবারও তার ব্যতিক্রম ঘটলো না।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্ত্রী ও অভিনেত্রী শিল্পাকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন রাজ কুন্দ্রা। দু'জনের সাদাকালো ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, 'তোমার হাসি হীরার মতোই উজ্জ্বল, যা এই সাদাকালো ছবিটিও রঙিন করে দিতে পারে। আমার জীবনসঙ্গী হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। সমস্তকিছুকে তুমি অর্থপূর্ণ করে তুলেছ। তোমাকে নিয়ে আমি গর্বিত।'

কাজের ক্ষেত্রে প্রিয়া দর্শনের পরিচালনায় 'হাঙ্গামা ২'-এ অভিনয় করেছেন শিল্পা শেট্টি। এতে তার বিপরীতে দেখা যাবে পরেশ রাওয়ালকে। সিনেমাটি আগামী মাসের ১৪ তারিখে মুক্তির কথা রয়েছে। এছাড়াও 'নিকাম্মা' সিনেমার কাজ শেষ করেছেন তিনি।

উল্লেখ্য, লকডাউনের পুরো সময়টি জুড়ে স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে মুম্বাইয়ের বাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি৷ সঙ্গে রয়েছেন তাদের দুই সন্তান ভিয়ান ও সমিশা। গেল কয়েকদিন আগে জীবনের ৪৫ তম বসন্ত পার করেছেন 'ম্যায় আনাড়ি তু খিলাড়ি' খ্যাত এই অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন