ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

উচ্চস্বরে কথা বলায় খুন!

ছাত্রদল নেতা অভি হত্যায় গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নগরীর আগ্রাবাদে ছাত্রদল নেতা অভি মীর হত্যা মামলায় চার সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে গ্রেফতার ওই চার জন হলেন-ইরফান বাবু (২৩), শাহরিয়ার ফারদিন তুহিন (১৯), ইয়াছিন আরাফাত টিটু (৩০) ও ইব্রাহিম মুন্না (২৬)। 

পুলিশ জানায়, গ্রেফতারের পর ওই চারজন খুনের দায় স্বীকার করেন। তারা দাবি করেন, তাদের আড্ডাস্থলের পাশ দিয়ে উচ্চস্বরে মোবাইলে কথা বলতে বলতে যাচ্ছিলেন অভি। আর তাতেই তাদের মেজাজ চড়ে যাওয়ায় তাকে ধরে প্রথমে মারধর পরে ছুরিকাঘাত করা হয়। গত ১৫ জুন নগরীর হাজিপাড়া মসজিদের পাশের একটি গ্যারেজে এ ঘটনা ঘটে। গত ২৪ জুন চিকিৎসাধীন অবস্থায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান বিজিসি ট্রাস্ট বিশ^বিদ্যালয়ের এ শিক্ষার্থী ছাত্রদল নেতা অভি। অভির পরিবারের সদস্যদের অভিযোগ আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। অভি মাদক বিরোধী সমাবেশ করায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। অভি খুনের পর থেকে খুনিদের গ্রেফতারের দাবিতে ছাত্রদল নগরীতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।
ডবলমুরিং থানার এসআই অর্ণব বডুয়া জানান, গ্রেফতার চারজন এলাকায় বখাটে হিসাবে পরিচিত। তারা অলিগলিতে বসে আড্ডা দেয় এবং নেশা করে। কথায় কথায় লোকজনকে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন