ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

তদারকির দায়িত্বে ১০ কর্মকর্তা

বন্যা মনিটরিং ও সহায়তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১২:০০ এএম

দেশের ১০ জেলায় চলমান বন্যা পরিস্থিতি মনিটরিং ও জরুরি মানবিক সহায়তা কার্যক্রম তদারকির জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ১০ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। এই দায়িত্ব দিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে গত বুধবার আদেশ জারি করা হয়।
দেশের ভেতরে ভারী বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পানিতে দেশের উত্তর, উত্তর-পূর্বাঞ্চল এবং মধ্যাঞ্চলে বন্যা দেখা দিয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহ মোহাম্মদ নাছিমকে রংপুর, অতিরিক্ত সচিব রঞ্জিৎ কুমার সেনকে লালমনিরহাট, অতিরিক্ত সচিব মো. আকরাম হোসেনকে নীলফামারী, অতিরিক্ত সচিব শামীমা হককে সুনামগঞ্জ, অতিরিক্ত সচিব আলী রেজা মজিদকে বগুড়া, অতিরিক্ত সচিব মো. মোয়াজ্জেম হোসেনকে সিরাজগঞ্জ, অতিরিক্ত সচিব রওশন আরা বেগমকে কুড়িগ্রাম, যুগ্মসচিব আবদুল বায়েছ মিয়াকে গাইবান্ধা, যুগ্মসচিব মোমেনা খাতুনকে জামালপুর এবং যুগ্মসচিব শিখা সরকারকে রাজবাড়ীর দায়িত্ব দেয়া হয়েছে।
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা বন্যা পরিস্থিতি মনিটরিং ও মানবিক সহায়তা কার্যক্রম সংক্রান্ত প্রতিবেদন প্রস্তুত করে অতিরিক্ত সচিব (জাতীয় দুর্যোগ সাড়াদান সমন্বয় কেন্দ্র-এনডিআরসিসি) এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করবেন বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন