ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সউদীর আবদুল আজিজের ইন্তেকাল

চরমোনাই পীরের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১২:০০ এএম

সউদী আরবের সবচেয়ে বড় ইসলামিক ব্যাংক আল রাজীর মালিক এবং বড় খেজুর বাগান রাজী বাগানের মালিক শেখ সুলায়মান বিন আবদুল আজিজের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই গভীর শোক এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।
গতকাল পৃথক পৃথক বিবৃতিতে আরো শোক প্রকাশ করেছেন দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সেক্রেটারি জেনারেল মাওলানা গাজী আতাউর রহমান, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারি মাওলানা আরিফুল ইসলাম।
শোক বাণীতে পীর সাহেব চরমোনাই বলেন, শেখ সুলায়মান বিন আবদুল আজিজ ছিলেন রাসুল (সা.) এর উৎকৃষ্ট আদর্শ ও মুসলিম উম্মাহর জন্য সদা বিগলিত হৃদয়, চির নিবেদিত মানুষ। মহান এ শায়খের ইন্তেকালে বিশ্বের মুসলমানরা একজন নিবেদিত প্রাণ ও একনিষ্ঠ দ্বীনের খাদেমকে হারালো। রাব্বুল আলামিন কীর্তিমান এ শায়খকে উত্তম পুরস্কারে ভূষিত করুন, আমীন। মুসলিম উম্মাহর চির দরদি ও নিঃস্বার্থ দানশীল এই মানুষটির ভুলভ্রান্তি ক্ষমা করে তাকে জান্নাতবাসী করুন এবং তার পরিবারবর্গ ও ভক্তদের ধৈর্য্য ধারণের তৌফিক দিন আমীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন