ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে কুরুচিপূর্ণ ভিডিও ছড়ানোয় প্রকৌশলী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৯:১৬ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গ্রুপ খুলে নারীদের কুরুচিপূর্ণ ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।
ওই যুবক পেশায় একজন ডিপ্লোমা প্রকৌশলী। পুলিশ জানায় স্কুল, কলেজ,
মার্কেট-শপিংমলের সামনে নারীদের টার্গেট করে কুরুচিপূর্ণ ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দিত। এ বিকৃত কর্মে তার বন্ধুরাও জড়িত।

শুক্রবার তাকে সীতাকুণ্ড থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আসিফ মহীউদ্দিন।
গ্রেফতার মোহাম্মদ মুক্তাদিরের (২৪) বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকায়। তিনি বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা পাশ করেন। চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে একটি কনস্ট্রাকশন ফার্মে চাকরির সুবাদে ছয় মাস আগে মুক্তাদির চট্টগ্রামে আসেন।

আসিফ মহিউদ্দীন বলেন, মুক্তাদির একজন বিকৃত রুচির যুবক। সে মেয়েদের স্কুল এবং মার্কেট-শপিংমলের সামনে দাঁড়িয়ে থাকে। পকেটে থাকা বিশেষ সফটওয়্যারসহ মোবাইল দিয়ে ভিডিও করে। সেই ভিডিও আবার ফেসবুকে একটি গ্রুপে আপলোড করে। তার ল্যাপটপে আমরা ৩০০ টি ফুটেজ পেয়েছি। বিষয়টি জানাজানি হওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। মুক্তাদিরের বিরুদ্ধে নগরীর পাঁচলাইশ থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন