ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

শিক্ষা উপমন্ত্রীর সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৫:০০ পিএম

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাছান চৌধুরী নওফেলের সাথে গতকাল বিকালে সৌজন্য সাক্ষাৎ করে কিন্ডারগার্টেন শিক্ষকদের দুঃখ-দুর্দশার কথা জানিয়েছেন বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান এম ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

নেতৃবৃন্দ শিক্ষা উপমন্ত্রীকে একটি স্মারকলিপিও প্রদান করেন। উপমন্ত্রী প্রায় ১ ঘন্টার বেশি সময় ধরে তাদের কষ্টের কথাগুলো অত্যন্ত আন্তরিকতার সাথে শুনেন, স্মারকলিপিটি মনোযোগ সহকারে পড়েন এবং শিক্ষকদের জন্য সহমর্মিতা প্রকাশ করেন। এসময় উপমন্ত্রী বলেন, আপনাদের বিভিন্ন আবেদন থেকে ও বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে আপনাদের ব্যাপারে শুনেছি। এখন আপনারা আসাতে আপনাদের প্রকৃত দূরাবস্থাটা জানতে পারলাম। তিনি শিক্ষকদের অসহায়ত্বের কথা শুনে খুবই মর্মাহত হয়েছেন এবং নেতাদের আশ্বস্ত করেছেন যে, শিক্ষকদের দুরাবস্থার কথা শিক্ষামন্ত্রী মহোদয়ের সাথে আলাপ করে মাননীয় প্রধানমন্ত্রীকে জানাবেন। তিনি আরো বলেন, এব্যাপারে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মহোদয়ের সাথেও কথা বলবেন।

কেন্দ্রীয় চেয়ারম্যানের ছোট ভাই কারা পরিদর্শক ও ছাত্র লীগের সাবেক কেন্দ্রীয় নেতা মো. আজিজুর রহমান আজিজসহ এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় মহাসচিব মো. সাফায়েত হোসেন, শিক্ষক নেতা মো. আলতাফ হোসেন, মো. আবু ইউনুচ, মো. মাহাবুবুর রহমান দুর্জয়, ক্যাপ্টেন মো. হাসান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন