মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মসজিদ কমিটির ব্যতিক্রমী পুরস্কার

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

কাপ্তাইয়ের শীলছড়ি পুরাতন জামে মসজিদ কমিটি এক ব্যতিক্রমধর্মী পুরস্কার প্রদান করে সাধারণ মানুষের কাছে এ মসজিদ আলোচনায় এসেছে। যারা নিয়মিত নামাজ মসজিদে পড়েছে কমিটি তাদেরকে পুরস্কার প্রদান করেন। গত শুক্রবার জুমার নামাজ শেষে শিলছড়ি মসজিদের সামনে শিক্ষার্থীদের এ পুরস্কার দেয়া হয়।
শীলছড়ি মসজিদ কমিটির সদস্যরা দেখতে পায় নামাজ আদায় করতে শিক্ষার্থীদের মসজিদে উপস্থিতি কম তাই কমিটির সাধারণ সম্পাদক ডা. আবুল কাশেম ঘোষণা দেন যারা তিনমাস নিয়মিত মসজিদে নামাজ আদায় করবে তাদেরকে পুরস্কার প্রদান করা হবে। আর এটা ৬ষ্ঠ শ্রেণি হতে ১০ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের এ পুরস্কার প্রদান করা হবে। গত তিন মাস ধরে শিক্ষার্থীরা নিয়মিত মসজিদে পাঁচ ওয়াক্ত সালাত আদায় করে।
গত শুক্রবার জুমার নামাজ শেষে শিলছড়ি পুরাতন জামে মসজিদে নিয়মিত নামাজ আদায় করায় ৯ম শ্রেণির শিক্ষার্থী আমির হোসেন রাফি প্রথম হওয়ার তাকে কাপ্তাই উপজেলা ভাইস য়োরম্যান মো. নাছির উদ্দিন একটি বাইসাইকেল প্রদান করেন। এছাড়া মো. আরিফ ও ইকবাল হোসেন কেও পুরস্কার প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সমজিদ কমিটির সাধারণ সম্পাদক ডা. আবুল কাশেম, সহ-সভাপতি আব্দুল ওহাব, যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য মাহাবুব আলম, মসজিদের খতিব হাফেজ মাওলানা আবুল কালাম প্রমুখ।
মসজিদ কমিটির সাধারণ সম্পাদক বলেন, বর্তমানে অনেক শিক্ষার্থীরা মসজিদে না এসে খেলাধুলা করে বিভিন্ন খারাপ কাজে জড়িত হয়ে যাচ্ছে। তাই শিক্ষার্থীরা বিভিন্ন খারাপ কাজে জড়িত না হয়ে যাতে মসজিদে নামাজ পড়তে আগ্রহ হয় এজন্য এ উদ্যোগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন