ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে মাতাল ‘বিএসএফ’ সদস্য আটক

ফেরত দিল বিজিবি

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে মাতাল অবস্থায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) এক সদস্যকে অস্ত্রসহ উদ্ধার করে স্থানীয়রা। পরে পতাকা বৈঠকের মাধ্যমে তাকে বিএসএফের নিকট হস্তান্তর করেছে বিজিবি। গত শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে সীমান্ত পিলার-১৯৮/১-এস এর প্রায় ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আমবাগান থেকে তাকে উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে ৪৪ বিএসএফ’র আলীপুর ক্যাম্পের সদস্য মোহাম্মদ আসাদ মদ্যপ অবস্থায় অস্ত্র নিয়ে বাংলাদেশে ঢুকে পড়েন। এসময় স্থানীয়রা তাকে আটক করে বিজিবি’র চাঁনশিকারী সীমান্ত ফাঁড়িতে সোপর্দ করেন। পরে বিকেল সাড়ে ৬টার দিকে সীমান্তের ১৯৯/২ পিলারের কাছে বিজিবি বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠক শেষে তাকে বিএসএফ’র কাছে হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে বিজিবি’র ৫৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সীমান্তে মাতাল অবস্থায় একজন বিএসএফ সদস্যকে অস্ত্রসহ উদ্ধার করে পরে পতাকা বৈঠকের পর বিএসএফ’র কাছে হস্তান্তর করেছে বিজিবি। শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ৪৪ বিএসএসফ ব্যাটালিয়ন কমান্ড্যান্টের কাছে তাকে হস্তান্তর করা হয়।
এদিকে বিজিবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক হওয়া বিএসএফ সদস্যকে চাঁনশিকারী বিওপিতে নিরস্ত্র করার পর তার শারীরিক সুস্থতা ও নিরাপত্তা নিশ্চিত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন