ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মুগদা হাসপাতালের দুই আনসার সদস্য প্রত্যাহার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে রোগীর স্বজন ও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দুই আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়াও এ ঘটনার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গতকাল ঢাকা মহানগর আনসার পূর্ব জোন পরিচালক মো. কামাল হোসেন এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ওই ঘটনার পর গণমাধ্যমে প্রকাশিত ছবি দেখে মুগদা হাসপাতালের দু’জন আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়। একটি তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

গতকাল মুগদা থানার ওসি প্রলয় কুমার সাহা দৈনিক ইনকিলাবকে জানান, ওই ঘটনায় দেশ রূপান্তরের ফটো সাংবাদিক রুবেল রশীদ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তবে এখনো তদন্ত শুরু হয়নি। তবে আগামীকাল (আজ) ভিডিও ফুটেজ সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।

এর আগে গত শুক্রবার দুপুরে পাঁচ ঘণ্টা লাইনে দাঁড়িয়েও ক্যান্সার আক্রান্ত মায়ের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিতে ব্যর্থ হওয়া এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে মারধর করেন আনসার সদস্যরা। ওই ঘটনার ছবি তুলতে যাওয়া দুই ফটো সাংবাদিকের ওপরও চড়াও হন অভিযুক্তরা। তাদের আক্রমণে এক ফটো সাংবাদিকের ক্যামেরার প্রটেক্টর ভেঙে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন