ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মান্নার মানববন্ধন

সরকারের পদত্যাগ দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না করোনা টেস্ট ফি বাতিলসহ বাস ভাড়া, পানি, গ্যাস, বিদ্যুতের দাম কমানোর আহবান জানিয়েছন। এসব না কমালে বৃহত্তর কর্মসূচি দিয়ে দাম কমাতে সরকারকে বাধ্য করা হবে বলে তিনি হুঁশিয়ারি দিয়েছেন।

গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক ঐক্যর আয়োজনে ‘করোনা মোকাবেলায় ব্যর্থ সরকারের পদত্যাগ চাই’ শীর্ষক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মান্না বলেন, অবিলম্বে করোনা পরীক্ষার ফি বাতিল করতে হবে। যদি বাতিল না করেন তাহলে স্বাস্থ্যমন্ত্রীকে বলতে চাই সংসদে বিবৃতি দিয়ে বাঁচতে পারবেন কিন্তু জনগণ থেকে কিভাবে বাঁচবেন? অনেক টাকা লুটপাট করেছেন ডাক্তারদের থাকা-খাওয়াসহ ল্যাপটপ কেনার নামে। সব অন্যায়ের বিচার করা হবে। একজনও মাফ পাবেন না। তাই বলছি করোনা পরীক্ষার ফি বাতিল করেন। তা যদি না করেন তাহলে ডাক্তার জাফরুল্লাহ চৌধুরীসহ সব চিকিৎসক ও অন্য পেশাজীবীদের নিয়ে বৃহত্তর কর্মসূচি দেবো, আমাদের দাবি মানতে বাধ্য হবেন।
তিনি বলেন, আমাদের প্রথম দাবি দেশের প্রতিটি মানুষের স্বাস্থ্যের নিরাপত্তা, কোনো মানুষ চাইলে করোনা পরীক্ষা করতে পারবে না, তাহলে এমন সরকারের দরকার নাই।

যে সরকার গরীব অসহায়দের খাবার দিতে পারে না সেই সরকার ফকির সরকার। যে সরকার করোনা পরীক্ষার জন্য ২০০ টাকা চায়। তাহলে এইরকম গরীব, ফকির বেঈমান সরকার বাংলাদেশে দরকার নাই।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব আতিকুল ইসলাম, ময়মনসিংহ শাখার সদস্য সচিব ফরিদুল ইসলাম, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের মহাসচিব মুক্তিযোদ্ধা সাদেক খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন