ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বহিরাগত হওয়ার কারণে বাদ পড়েছিলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১১:২২ এএম

সুশান্তের মৃত্যুর পর থেকেই নেপোটিজম বা স্বজনপোষণ বির্তক জোড়ালো হয়েছে বলিপাড়ায়। স্টারকিডদের নিয়ে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা। তবে শুধু সুশান্তকেই নয়, একসময় বলিউড অভিনেতা অক্ষয় কুমারকেও হতে হয়েছে স্বজনপোষণের শিকার!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে মিড ডে'কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতাকে বলতে দেখা যায়, '১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা 'ফুল অউর কাটে' সিনেমা থেকে বাদ পড়েছিলেন তিনি। সবকিছু ঠিকই ছিলো। যেদিন শুটিং শুরু হবে তার আগের রাতে নায়ককে ফোন করে বলা হয়, আপনাকে শুটিংয়ে আসতে হবে না।'

ওই সাক্ষাৎকারে অক্ষয় আরও বলেন, কুকু কোহলির পরিচালনায় কাজের সুযোগ পেয়ে দারুন উচ্ছ্বসিত ছিলেন তিনি। এমনকি, আনন্দে তার রাতের ঘুমও ঠিকভাবে হচ্ছিলো না। আইস বক্স ও সব প্রস্তুতি নিয়ে রেখেছিলেন নায়ক। কিন্তু তার পরিবর্তে নেওয়া হয় সিনেমাটির স্টান্ট মাস্টার বিরু দেবগণের ছেলে অজয়কে।

এরপর ১৯৯১ সালে 'সুগন্ধ' সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন অক্ষয়। পরের বছরই তার অভিনীত 'খিলাড়ি' সিনেমা বক্স অফিসে সুপারহিট তকমা পায়।

বলিউডের ডেবিউ সিনেমা থেকে বাদ পড়ে খানিকটা ভেঙ্গে পড়েছিলেন এই অভিনেতা। তবে হাল ছাড়েননি। নিজের অবস্থান পাকাপোক্ত করতে দিনের পর দিন কঠোর পরিশ্রম করে গেছেন। আর সেকারণেই আজ তিনি বলিউডের প্রথম সারির তারকা।

দেখুন সেই ভিডিও

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন