ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দৈনিক ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবী জানিয়েছেন মীরসরাই উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৩:১৩ পিএম

দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা, প্রতিবাদ ও অতি দ্রুত মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন মীরসরাই উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ। প্রতিবাদ জানিয়ে নেতৃবৃন্দ বলেন
লক্ষ কোটি মানুষের প্রিয় মুখপাত্র, ইসলামি মুল্যবোধ, স্বাধীনতা ও নিরপেক্ষ স্বাতন্ত্র্যের পতাকাবাহী "দৈনিক ইনকিলাব"এর সম্মানীত সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সন্মানীত কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানি মূলক মামলার তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করেন বাংলাদেশ মাদরাসা শিক্ষক-কর্মচারীদের একমাত্র অরাজনৈতিক পেশাজীবী সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মীরসরাই উপজেলা সভাপতি ও মীরসরাই লতিফীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মাওলানা একরামুল হক। সাধারন সম্পাদক ও নাহেরপুর রহমানিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ ছলিম উদ্দিন, সিনিয়র সহ- সভাপতি ও সুফিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রেজাউল করিম নিজামী, সহ-সভাপতি ও আবুতোরাব ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ শফিকুল ইসলাম নিজামী, সাংগঠনিক সম্পাদক ও বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আলা উদ্দিন, এবং সদস্য খেয়ারহাট নুরিয়া সিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার সুপার ছালেহ আহম্মেদ, সাহেরখালী আহম্মেদীয়া হাবিবীয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুল্লাহ আল মামুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বিবৃতিতে তারা আরো বলেন আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন শুধু মাত্র দৈনিক ইনকিলাবের সম্পাদক নন তিনি এ দেশের লাখ লাখ আলেম ওলামা পীর মাশায়েখ শিক্ষক-কর্মচারীদের প্রানের স্পন্দন সত্যের অনুপ্রেরনা। তার সফল সম্পাদনায় দৈনিক ইনকিলাব আপোষহীন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। তাই একটি সংবাদকে কেন্দ্র করে একটি মহল তার বিরুদ্বে ষড়যন্ত্র করে আসছে। যা পাঠক ও সুধী সমাজের কাম্য নয়। তাই অনতিবিলন্বে তার বিরুদ্ধে দায়েরকরা ষড়যন্ত্র, হয়রানি মূলক ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের জোর দাবি করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন