ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বেঁচে আছেন এন্ড্রু কিশোর, অবস্থা আশংকাজনক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৫:২৭ পিএম

বেঁচে আছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। তবে আজ (৫ জুলাই) দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

বিষয়টি নিয়ে গণমাধ্যমে ফরিদ আহমেদ জানিয়েছেন, 'এন্ড্রু কিশোরের মৃত্যুর খবর গুজব। তিনি এখনও বেঁচে আছেন। কিন্তু তার শারীরিক অবস্থা বেশি ভালো নয়, বলতে পারেন আশংকাজনক।'

ফরিদ আরও জানান, বিকেল ৪ টার দিকেই তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয়েছে। এমনকি তার বোনের প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা চলছে শিল্পীর। সবাইকে তাঁর জন্য প্রার্থনা করার জন্য অনুরোধ জানিয়েছেন ফরিদ আহমেদ।

এদিকে গেল বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাড়ি জমিয়েছিলেন এন্ড্রু কিশোর। এরপর শরীরে ক্যান্সারের উপস্থিতি মিললে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তার চিকিৎসা শুর হয়। সেখানে চিকিৎসক লিম সুন থাইয়ের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন তিনি।

শারীরিক অবস্থার উন্নতি হলে গত মাসের ১১ তারিখে দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর। দেশে ফিরে রাজধানী ঢাকায় সপ্তাহ খানেক কাটিয়ে রাজশাহীর বাড়িতে রওনা হন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই সংগীতশিল্পী।

উল্লেখ্য, ১৯৭৭ সালে 'মেইল ট্রেন' সিনেমার 'অচিনপুরের রাজকুমারী নেই যে তার কেউ' শিরোনামের গান দিয়ে প্লেব্যাক শিল্পী হিসেবে নিজের নাম লেখান এন্ড্রু কিশোর। তবে এ জে মিন্টু পরিচালিত 'প্রতীজ্ঞা' সিনেমার এক চোর যায় চলে গানের মধ্যে দিয়ে শ্রোতাদের মন জয় করেন তিনি। পাশাপাশি সম্মাননা হিসেবে ৮ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন কিংবদন্তি এই শিল্পী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন