শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জনপ্রিয় কন্ঠশিল্পী এন্ড্রু কিশোর জীবন মৃত্যু সন্ধিক্ষনে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৬:০৪ পিএম

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্র কিশোর জীবনমৃত্যুর সন্ধিক্ষণে। ব্লাড ক্যানসার নিয়ে গত বছরের অক্টোবর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর ১১ জুন রাতে বিশেষ ফ্লাইটে ঢাকায় আসেন। পরের দিন ঢাকা থেকে রাজশাহী চলে আসেন। এরপর থেকে তিনি তার বোন ডা. শিখার বাড়িতে রয়েছেন। গত দুইদিন ধরে তার শারীরিক অবস্থার অবনতি হয়। রোববার বিকেলে ৬৫ বছর বয়সী এন্ড্র কিশোরের অবস্থা সংকটাপন্ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সংবাদ কর্মীরা তার বাড়ির সামনে ভিড় করে। তার পরিবারের সদস্যরা সাংবাদিকদের জানিয়েছেন তিনি কোন কথা বলতে পারছেন না।
বিকেলে ১১ জুন ঢাকায় ফিরে এন্ড্র কিশোর সাংবাদিকদের বলেন, আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি; আগের তুলনায় আমার শারীরিক অবস্থা বেশ ভালো হয়েছে। চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে আছেন। চেকআপের জন্য তিন মাস পর পর তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে যেতে হবে। গত বছরের ৯ সেপ্টেস্বর শরীরের নানা জটিলতা নিয়ে সিঙ্গাপুর চিকিৎসা করাতে গিয়েছিলেন।
শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে ব্লাড ক্যানসার ধরা পড়ার পর থেকেই সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। তার সঙ্গে ছিলেন স্ত্রী লিপিকা এন্ড্রু। ছয়টি ধাপে তাকে মোট ২৪টি কেমোথেরাপি দেওয়া হয়েছে।
তার শরীরে ক্যানসার ধরা পড়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে চিকিৎসার জন্য ১০ লাখ টাকা সহায়তা করেছিলেন। পাশাপাশি ‘গো ফান্ড মি’ নামে এক ওয়েবসাইটের মাধ্যমে তহবিল সংগ্রহ করা হয়। সহশিল্পীদের মধ্যেও অনেকে তার পাশে দাঁড়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ৫ জুলাই, ২০২০, ৭:৩৫ পিএম says : 0
অতি সত্বর কালেমা পড়িয়া মোসলমান হও, না হয় আখেরাত চিরস্থায়ী জাহান্নাম। আর যদি মৃত্যুর পর জ্বালানো হয় মনে রাখিও জীবীত জ্বালালে যে কস্ট মৃত জ্বালালে ও সমান কস্ট। ইনশাআল্লাহ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন