শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরের নৌ বন্দর অপদখলের চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৮:১০ পিএম

ফরিদপুর নৌ বন্দরের ইজারাদারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে অবৈধ প্রক্রিয়ায় নৌ বন্দরের অপদখলের চেষ্টার অভিযোগ উঠেছে। আজ রোববার দুপুর দেড়টার দিকে শহরের লক্ষিপুর স্টেশন রোডে অবস্থিত ব্যবসায়ীক কার্যালয়ে এ অভিযোগ করেন ওই নৌ বন্দরের ইজারাদার কর্তৃপক্ষ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলাউদ্দিন ট্রেডিং কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (প্রশাসন) অসীম কুমার কর্মকার। ফরিদপুর নৌ বন্দরের ইজারাদার প্রতিষ্ঠান রিয়াজ কর্পোরেশন এই আলাউদ্দিন ট্রেডিংয়ের সহযোগী প্রতিষ্ঠান।
অসীম কুমার কর্মকার সংবাদ সম্মেলনে জানান, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) হতে ৫০ লাখ টাকার বিনিময়ে ২০২০-২১ অর্থ বছরের জন্য এই বন্দরের ইজারা নিয়েছে রিয়াজ কর্পোরেশন। কিন্তু একটি মহল বৈধ প্রক্রিয়ায় এই নৌবন্দরের ইজারা পেতে ব্যর্থ হয়ে নানাভাবে আলাউদ্দিন ট্রেডিংয়ের স্বত্বাধিকারী মোঃ সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি সিদ্দিকুর রহমান আলাউদ্দিন ট্রেডিং সহ আরো কয়েকটি আর্থিক প্রতিষ্ঠানের সাথে জড়িত। এছাড়া তিনি নানা সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনায় সম্পৃক্ত। সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আনীত এসব অপপ্রচারের তিব্র নিন্দা জানানো হয় এবং বিভ্রান্তির নিরসণে প্রশাসনের পক্ষ হতে বিষয়টির নিরপেক্ষ তদন্তের দাবি জানান।
সংবাদ সম্মেলনে ফরিদপুর জেলা সদরের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক পৌর কাউন্সিলর আব্দুস সালাম লাল, রিয়াজ কর্পোরেশনের স্বত্তাধিকারী রিয়াজ আহম্মেদ শান্ত, স্থানীয় পৌর কাউন্সিলর শেখ আব্দুল জলিল, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক উজ্জল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন