ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউন অমান্য করে বিপাকে অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৮:৫৮ পিএম

নভেল করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ভারতজুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অমান্য করেই মুম্বাই থেকে উত্তর মহারাষ্ট্রের নাসিক রওনা হন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। এই ঘটনার জেরে অন্তর্জালে শুরু হয়েছে শোরগোল। পাশাপাশি অভিনেতার বিরুদ্ধে অভিযোগ এনে তদন্তের নির্দেশ দিয়েছেন মহারাষ্ট্রের মন্ত্রী ছাগন ভূজবল।

জানা গিয়েছে, গেল বৃহস্পতিবার (২ জুলাই) চিকিৎসার জন্য নাসিক যান অক্ষয়। মহারাষ্ট্রে লকডাউন চলাকালীনই বিশেষ হেলিকপ্টারে করে পরিবার নিয়ে উত্তর মহারাষ্ট্রের নাসিক গিয়েছিলেন তিনি। সেখানে তিনি একটি বিলাসবহুল রিসোর্টে ছিলেন। শুধু তাই নয়, একাধিক মানুষের সঙ্গে সাক্ষাতও করেছেন এই অভিনেতা।

এমন খবর প্রকাশ্যে আসতেই অভিনেতাকে নিয়ে শুরু হয় বিতর্ক। অনেকেই প্রশ্ন তুলছেন, তাহলে কি অক্ষয় বলেই কি লকডাউন ভেঙ্গে নাসিক গেলেন? কেউ কেউ আবার গোটা ঘটনা নিয়ে মহারাষ্ট্র সরকারের দিকে আঙ্গুলও তুলছেন।

এ প্রসঙ্গে গণমাধ্যমে নাসিকের ভারপ্রাপ্ত মন্ত্রী ছাগন ভূজবল বলেন, এই লকডাউনের মাঝেই অক্ষয় নাসিকে কিভাবে গেলেন, তা খতিয়ে দেখা হবে। পুরো বিষয়টি তদন্তের জন্য আমরা পুলিশকে জানিয়েছি। কেন তিনি সেখানে গিয়ে রিসোর্টে থাকলেন এবং কার অনুমতি নিয়েছেন সে ব্যাপারে তার কোনো ধারণা নেই বলেও মন্তব্য করেন মহারাষ্ট্রের মন্ত্রী।

এদিকে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি অক্ষয় কুমারকে। এখন দেখার বিষয় অভিনেতাকে নিয়ে আনা অভিযোগের জল কতদূর গড়ায়!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আবুল কালাম আজাদ ৫ জুলাই, ২০২০, ৯:১০ পিএম says : 0
এই কুমারদের খবরও ছাপতে হয় পত্রিকার পাতায়
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন