মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চেলসি, আর্সেনাল ও ম্যানইউর সহজ জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে সহজ জয় পেয়েছে চেলসি, আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে বোর্নমাউথের বিপক্ষে গোলউৎসবে মেতেছিল ম্যানইউ। তারা ম্যাসন গ্রিনউডের জোড়া গোলের উপর ভর করে বোর্নমাউথকে ৫-২ গোলে হারিয়েছে। ম্যাচের ২৯ ও ৫৪ মিনিটে গোল পান করেন গ্রিনউড। ৩৫ মিনিটে পেনাল্টি থেকে মার্কাস রাশফোর্ড, প্রথমার্ধের যোগকরা সময়ে অ্যান্থনি মার্শাল এবং ৫৯ মিনিটে ফ্রি কিক থেকে ব্রুনো ফার্নান্দেস একটি করে গোল করেন ।

বড় ব্যবধানে হারলেও ম্যাচের শুরুতে কিন্তু এগিয়ে গিয়েছিল বোর্নমাউথই। ১৬ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন জুনিয়র স্ট্যানিসলাস। ৪৯ মিনিটে স্পট কিক থেকে বোর্নমাউথের পক্ষে দ্বিতীয় গোল করেন জসুয়া কিং। তখন ম্যাচের সমীকরণ ছিল ৩-২। তবে পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল করে বড় জয় নিশ্চিত করে ম্যানইউ।

অন্যদিকে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে তাদের মাঠেই ২-০ গোলে হারিয়ে দেয় আর্সেনাল। ম্যাচের ৪৩ মিনিটে বোকাইয়ো সাকা ও ৮৬ মিনিটে আলেজান্দ্রা ল্যাকাজেতে একটি করে গোল করেন।

দিনের আরেক ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ওয়াটফোর্ডকে ৩-০ গোলে উড়িয়ে দেয় চেলসি। ২৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন অলিভার জিরু। ৪৩ মিনিটে স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন উইলিয়ান। ম্যাচের যোগকরা সময়ে চেলসির পক্ষে তৃতীয় গোলটি করেন রস বার্কলি।

এই ৩৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তালিকায় চতুর্থ স্থান ধরে রাখলো চেলসি। সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানে ম্যানইউ। উলভস ৫২ ও আর্সেনাল ৪৯ পয়েন্ট নিয়ে আছে যথাক্রমে ষষ্ঠ ও সপ্তমস্থানে। পয়েন্ট তালিকার শীর্ষ চার দল খেলবে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন