ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চাটখিল পৌরসভার পূর্ব গোবিন্দপুর সড়কের বেহাল অবস্থা

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ২:০৭ পিএম

চাটখিল পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্ব গোবিন্দপুর সড়কের বেহাল অবস্থা। সড়কটি এমপির পুল থেকে পশ্চিমে গণি সাহেব এর বাড়ি পর্যন্ত দেড় কি.মি. এর মধ্যে ১ কি.মি. একেবারেই চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের জন্য গত ৩/৪ বছর ধরে স্থানীয় এলাকাবাসী পৌরসভার কর্তৃপক্ষের কাছে আবেদন করেও কোনো লাভ হয়নি।


স্থানীয় সূত্রে জানা যায়, সড়কটি দিয়ে ৪/৫ গ্রামের লোকজন চলাচল করে। একটু বৃষ্টি হলে সড়কের খানাখন্দে পানি জমে যানবাহন চলাচল থাক দূরের কথা লোকজনের পায়ে হেঁটে চলাচল করাও অসম্ভব হয়ে পড়ে। সড়কটির দুরবস্থার কারণে মানুষের যাতায়াত এবং মালামাল পরিবহন করা অসম্ভব হয়ে পড়েছে। এতে করে এলাকাবাসীকে মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে।

পূর্ব গোবিন্দপুরের বাসিন্দা চাটখিল পৌরশহরের ব্যবসায়ী গোলাম কিবরিয়া জানান, সড়কটি দিয়ে যাতায়াত করতে তাদের চরম দুর্ভোগ পোহাতে হয়।

স্থানীয় আ.লীগ নেতা শাহাজান বকশী জানান, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম গত কয়েক মাস আগে এখানে একটি বিয়ে অনুষ্ঠানে এসে সড়কটির দুরবস্থা দেখে তাৎক্ষণিক তিনি মোবাইল ফোনে সড়কটি দ্রুত সংস্কারের জন্য পৌরসভার মেয়রকে নির্দেশ দেন। কিন্তু তাতেও কোনো কাজ হয়নি।

সড়কটির দুরবস্থার ব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মমিনুল ইসলাম দুলাল এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, গত এক বছর আগে সড়কটি মেরামত করা হয়েছে। এক বছর আগে মেরামত করলে সড়কটির এ বেহাল অবস্থা কোনো জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন