ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো বোনকে লেখা সুশান্তের চিঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৩:৩৯ পিএম

সুশান্ত সিং রাজপুত মারা গেছেন। কিন্তু এই সত্যটা কিছুতেই মানতে পারছেন না অভিনেতার বোন শ্বেতা সিং কৃতি। আর সেকারণে মাঝে মধ্যেই ভাইকে নিয়ে পুরনো সব স্মৃতি রোমন্থন করে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। এবার বোনকে লেখা সুশান্তের চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

জীবিত থাকাকালীন সময়ে আমেরিকার বাসিন্দা বোন শ্বেতাকে নিজের হাতে একটি চিঠি লিখেছিলেন কেদারনাথ অভিনেতা। সম্প্রতি সেই চিঠির ছবি তুলে নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন শ্বেতা। ওই চিঠিতে অভিনেতা লিখেছিলেন, 'সে, যে কিনা বলে সে পারে এবং সে, যে বলে সে পারে না। দু'জনেই তাদের জায়গায় ঠিক। ভালোবাসি তোমাকে, ভাই সুশান্ত।'

সদ্য প্রয়াত এই অভিনেতার বোনের এমন পোস্টটি মুহুর্তেই অন্তর্জালে ছড়িয়ে পড়ে। সেখানে প্রিয় তারকাকে নিয়ে নানা মন্তব্য করছেন তার ভক্তরা।

উল্লেখ্য, গত জুনের ১৪ তারিখে মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তবে ঠিক কি কারণে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। দিনের পর দিন তার মৃত্যুকে ঘিরে রহস্য ঘনীভূত হচ্ছে। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, 'কেদারনাথ', 'বোমকেশ বক্সী', 'এম এস ধোনি', 'ছিছোড়ে'। এছাড়া তার অভিনীত সবশেষ সিনেমা 'দিল বেচারা'। সিনেমাটি আগামী ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dinabandhu Das ৭ জুলাই, ২০২০, ১২:২৫ পিএম says : 0
Late Susant singh Rajput wordsis very Truth
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন