মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হবিগঞ্জে এ্যাম্বুলেন্স চালক নিরাঞ্জনের বিবস্ত্র লাশ উদ্ধার

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৪:৩৯ পিএম

নিরাঞ্জন রবি দাস (৩৭) নামে এক এম্বুলেন্স চালকের লাশ বিবস্ত্র অবস্থায় উদ্ধার করা হয়েছে। মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার নতুন বাজারের অদুরে রাস্তার পাশ থেকে রাত ১১ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। সে শায়েস্তানগর রবিদাস পাড়ার সম্বু রবি দাসের পুত্র।

পুলিশ ও তার পরিবার সূত্রে জানা যায়, নিরাঞ্জন রবি দাস দীর্ঘদিন ধরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক হিসেবে দায়িত্ব পালন করছে। রবিবার বিকেল সাড়ে ৫ টার দিকে ৩ বন্ধুর সাথে নিরাঞ্জন রবি দাস বাসা থেকে বের হয়। রাত সাড়ে ১১ টার দিকে এক পথচারী রাস্তার পাশে একটি মৃত দেহ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে শাযেস্তাগহ্জ ও বাহুবল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল থেকে বিবস্ত্র অবস্থায় অজ্ঞাতনামা হিসেবে উদ্ধার করে লাশ হবিগঞ্জ সদর থানায় নিয়ে আসে। এ সময় অন্যান্য এ্যাম্বুলেন্স চালকরা নিরাঞ্জনের লাশ দেখে তার পরিবারকে খবর দেয়। পরে তার ভাই রামদা রবি দাস লাশ সনাক্ত করে।
রামদা রবি দাস জানায়, বাসা থেকে বের হবার সময় নিরাঞ্জন ৪৫ হাজার টাকা সাথে নিয়ে যায়। হত্যাকারীরা তার সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোনটি নিয়ে গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। দু’টি পা হাটুর নিচে হাড় ভেঙ্গে গুড়িয়ে ফেলা হয়েছে। ধারণা করা হচ্ছে তার সাথে থাকা বন্ধু রূপী দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে চলে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন