ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সংগীতাঙ্গনে আরও এক ধাপ এগিয়ে গেলেন শুভ রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৫:০৫ পিএম

বাংলাদেশী শিল্পী এবং সংগীত পরিচালক শুভ রহমান। ইতিমধ্যে সংগীতের ইন্টারন্যাশনাল প্লাটফর্ম ইউটিউব এবং স্পটিফাই থেকে তাকে অফিসিয়াল শিল্পী হিসাবে যাচাই করা হয়েছে। তিনি ইউটিউবে অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল ভেরিফাই পেয়েছেন ২০১৯ সালের জুন মাসে এবং সম্প্রতি তিনি স্পটিফাই থেকেও পেয়েছেন আর্টিস্ট ভেরিফাই ব্যাজ।

তিনি তার সংগীত জীবন শুরু করেছিলেন ২০১৫ সাল থেকে "কি মায়াই" শিরোনামের একটি গানের মাধ্যমে। তারপর থেকে তিনি একের পর এক সুন্দর সুন্দর গান আমাদেরকে উপহার দিয়ে আসছেন।

২০১৭ সালে তিনি বাংলাদেশের নাম করা অডিও প্রযোজনা প্রতিষ্টান 'সাউন্ডটেক' থেকে তার ১ম একক অ্যালবাম "বলে দে" প্রকাশ করেন। তারপর বেশকিছু একক গান এবং ২০১৯ সালে তার ২য় একক অ্যালবাম "পাপ" প্রকাশিত হয় বাংলাদেশের অন্যতম শীর্ষে অবস্থানকারী অডিও প্রযোজনা প্রতিষ্টান 'জি-সিরিজ' থেকে।

সামনের কাজের ব্যাপারে তিনি বলেন, অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের সাথেই কাজ করেছি কিন্তু এখন আমার নিজের ইউটিউব চ্যানেলে কাজ করার সময় এসেছে। ইউটিউব আমাকে অফিসিয়াল আর্টিস্ট ভেরিফাই দিয়েছে, এটাই কয়জন পাই?

এখন থেকে আমি আমার নিজের ভেরিফাইড ইউটিউব চ্যানেল "শুভ রহমান" থেকেই নিজের সব গান প্রকাশ করবো এবং পাশাপাশি স্পটিফাই, আইটিউন্স সহ আরও সকল ইন্টারন্যাশনাল প্লাটফর্ম গুলাতেও আমার গান রাখবো। আর ভবিষ্যতে সবাই এভাবেই তাদের গান প্রকাশ করবে বলে আমি মনে করি, আমি না হয় এখন থেকেই শুরু করলাম। আর এখন দেশের মহামারী "করোনা" স্থায়ী একটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে, এর মধ্যে বাসার বাইরে গিয়ে কাজ করাও সম্ভব না। প্রযোজনা প্রতিষ্ঠানগুলোতে কাজ করতে হলে সেখানে যাওয়া আসার একটা ব্যাপার থাকে। তাই আমি মনে করি এই সময়ে নিজের ইউটিউব, স্পটিফাই এবং আইটিউন্সই সবথেকে ভালো মাধ্যম ঘরে বসে গান প্রকাশের জন্য।

সবশেষে, ইউটিউব এবং স্পটিফাইকে অনেক অনেক ধন্যবাদ আমাকে ভেরিফাইড শিল্পী হিসাবে যাচাই করে আমার সংগীত জীবনের পথ চলাকে আরও এক ধাপ এগিয়ে দেওয়ার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো সুস্থ থাকতে পারি এবং আপনাদেরকে আরও ভালো ভালো গান উপহার দিতে পারি। সবার জন্য অনেক অনেক ভালোবাসা ও দোয়া রইলো। সবাই বাসায় থাকুন, নিরাপদে থাকুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন