ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

‘হোম অব ক্রিকেট’ মিস করছেন মুশফিক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ক্রিকেটারদের অনুশীলন শুরু করা নিয়ে বেশ কিছুদিন ধরেই ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এর মধ্যেও সবকটি মাঠকে প্রস্তুত রাখছে বিসিবি। কিন্তু বাস্তবতা মেনে আপাতত থেমে আছে সব আয়োজন। এর মাঝেই গতকাল মুশফিকুর রহিমের সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল এক ছবি, মুখে মাস্ক, হাতে গ্লাভস পরে তিনি দাঁড়িয়ে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের সবুজ প্রান্তরে! তবে অনুশীলন করতে নয়, মুশফিক গিয়েছিলেন ব্যক্তিগত কাজে। মাঠের একটি সূত্র থেকে জানা গেছে, মুশফিক গিয়ে ড্রেসিং রুমে কিছু সময় কাটান। নিজের ব্যাট আর কয়েকটি ক্রিকেট সরঞ্জাম নিয়ে একটু পরই আবার বেরিয়ে যান মাঠ থেকে।

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে অনুশীলনে বরাবরই সবচেয়ে নিয়মিত মুশফিক। জাতীয় দলের সবচেয়ে পরিশ্রমী ক্রিকেটার মনে করা হয় তাকে, নিবেদন ও খাটুনিতে তাকে আদর্শ বলেন অনেকেই। দলের ঐচ্ছিক অনুশীলনেও তিনি সাধারণত মাঠে যাওয়া বাদ দেন না। এত লম্বা সময় মাঠের বাইরে থাকা তাই তার জন্য একরকম শাস্তির মতোই। প্রায় চার মাস পর শের-ই-বাংলা স্টেডিয়ামে গিয়ে সেই হাহাকার যেন আরও প্রবল হয়েছে মুশফিকের। ফেইসবুকে ছবি দিয়ে লিখেছেন, ‘অসাধারণ এই ভেন্যুকে মিস করছি... কেবল সর্বশক্তিমানই জানেন, আবার কবে আমরা অনুশীলন শুরু করতে পারব।’
গত ১৫ মার্চ ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে অসাধারণ শুরু করেছিলেন মুশফিক। নতুন দল আবাহনীর হয়ে খেলেছিলেন ১২৭ রানের দুর্দান্ত ইনিংস। কিন্তু এক রাউন্ড খেলা হওয়ার পরই বন্ধ হয়ে যায় লিগ। করোনাভাইরাস পরিস্থিতির কারণে বন্ধ করে দেওয়া হয় ক্রিকেটসহ দেশের সব ধরনের খেলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন