মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পাপুল চাইলে আইনগত সহায়তা দেবে সরকার : পররাষ্ট্রমন্ত্রী

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১১:১৮ এএম

মানবপাচার ও মানি লন্ডারিংয়ের দায়ে কুয়েতে সিআইডির হাতে গ্রেপ্তার বাংলাদেশি সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের পক্ষে সাফাই গেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। তিনি বলেন, তার আটকাদেশের এক মাসে কুয়েতে তোলপাড় হয়ে গেলেও দেশটির সরকার এখনও ঢাকাকে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।
লকডাউনের কারণে কুয়েতের পররাষ্ট্র মন্ত্রণালয়ে নাকি কেউ ফোন-ই ধরেন না। এ অবস্থায় ঢাকায় কুয়েতের দূতাবাসে যোগাযোগ করা হয়েছিল, তারাও রেসপন্স করেনি। তবে মন্ত্রী এ-ও বলেছেন এমপি পাপুল বা তার দলবল চাইলে তাকে আইনগত সহায়তা দেবে সরকার।
আজ ভোরে পররাষ্ট্র মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা এ নিয়ে এক দু’টি ভিডিও ক্লিপ প্রচার করেন। তাতে একজনকে প্রশ্ন করতে শোনা যায় এবং মন্ত্রীকে জবাব দিতে দেখা যায়। তবে কে প্রশ্ন করছেন ভিডিওতে তার চেহারা দেখা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Kamrul ৭ জুলাই, ২০২০, ১১:৩১ এএম says : 0
Are you .........
Total Reply(0)
Ali ৮ জুলাই, ২০২০, ১২:৫০ পিএম says : 0
Ader lojja sorom kottai khaice era populer jonno sorkarer aini sohayota dite chai tarmane ae bangladesh sorkar o populke support kore ader ke ki kora uchit era bangladesh ke bidesher kache porichito korte chai je bangladesher sorkaro ae sob opokormoke somorthon kore ader jagai Jodi akta labour ke dewa hoto tahole aro valo bumika rakhto era labour thekeo aro boro murokko
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন