ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে করোনাভাইরাস আক্রান্তে সংখ্যা বেড়েই চলেছে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৩:১৮ পিএম

রাজশাহী বিভাগে আট জেলায় গত ২৪ ঘন্টায় আরও ভয়ানক হয়ে উঠেছে করোনাভাইরাস পরিস্থিতি। প্রতিদিন বাড়ছে সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা। এ বিভাগে একদিনে রেকর্ড ৩১১ জনের নমুনায় করোনা পাওয়া গেছে। মঙ্গলবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৪৬০ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১০০ জন এবং সুস্থ্য হয়েছেন ২৩৫৩ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানান।
তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ১০৪ জন, নাটোরের ৩ জন, জয়পুরহাট ৫৭ জন, বগুড়ায় ৭১ জন ও সিরাগঞ্জে ৬৩ জন ও পাবনার ১৩। তবে বিভাগের অপর তিন জেলা নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত কোন রোগি শনাক্ত হয়নি বলে তিনি জানান।
ডা. গোপেন্দ্র জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত ৭৪৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৩৪৪৬ জন আক্রান্ত। এছাড়াও মহানগরীতে ৯৬৩ জনসহ রাজশাহী জেলায় ১২৭৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০১ জন, নওগাঁয় ৫৮৪ জন, নাটোরে ২৫৩ জন, জয়পুরহাটে ৫১১ জন, সিরাজগঞ্জে ৬৯০ জন ও পাবনায় ৫৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।
গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন আরও ২৫৮ জন। এ নিয়ে বিভাগে সুস্থ্য হয়েছেন ২৩৫৩ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ১৭১, চাঁপাইনবাবগঞ্জে ৭৩ জন, নওগাঁয় ৪০২ জন, নাটোরে ৮৮ জন, জয়পুরহাট ১৫৬ জন, বগুড়ায় ১১৭৮ জন, সিরাজগঞ্জ ১০৩ জন ও পাবনায় ১৮২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন