বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বেবি বাম্পের ছবি শেয়ার করলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৪:১৮ পিএম

নিজের দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে ভক্তদের মাঝে খুশীর সংবাদ ভাগ করে নিয়েছিলেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এরপরই অন্তর্জালে রীতিমতো আলোচনা শুরু হয়ে যায়। সেসময় টলিগঞ্জের তারকারা সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে বিন্দুমাত্র ভুল করেননি। দুর্দিনেও এমন খবরে দারুণ খুশি হয়েছিলেন ভক্তরা।

সম্প্রতি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইন্সটাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন নির্মাতা রাজ পত্নী শুভশ্রী। ছবিতে দেখা যাচ্ছে ঘরের এক কোণে দাঁড়িয়ে নবাগত সন্তানকে আদর করছেন নায়িকা। পড়নে কালো টপস ও মাথায় ঝুটি বেঁধেছেন।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, জীবনের সবচেয়ে সুন্দর জিনিস হলো, নিজের মধ্যে আরেকটি জীবনকে বাড়তে দেখা! প্রিয় নায়িকার এমন ছবি হাতে পেয়ে আবেগাপ্লুত তার ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেই তাকে সুস্থ থাকার অনুরোধ জানাচ্ছেন সবাই।

গেল কয়েকদিন আগে এক অনলাইন জরিপে 'পরিণীতা' সিনেমাতে অভিনয়ের সুবাদে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছিলেন শুভশ্রী। চীনা কোম্পানির স্পনর করা ওই পুরস্কার গ্রহণ করে ব্যাপক সমালোচিত হয়েছিলেন রাজ-শুভশ্রী দম্পতি। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি তাদের দু'জনের কেউই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন