ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দক্ষিণাঞ্চলে নতুন করে ১১৯ জন করোনা সংক্রমিত মৃত্যু একজনের

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৪:৩২ পিএম

দক্ষিণাঞ্চলে ১১৯ জনের দেহে করোনা সংক্রমন সহ মঙ্গলবার দুপুরের পূর্ববর্তি ২৪ ঘন্টায় আরো এক জনের মৃত্যু ঘটেছে। যা পূর্ববতি দিনের তুলনায় ৭ জন কম। তবে এসময়ে আরো ৬৬ জন সহ সর্বমোট এক হাজার ২২৩ জন সুস্থ হয়ে উঠেছেন বলে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে। বিগত ২৪ ঘন্টায় ভোলার চরফ্যাশনে একজনের মৃত্যু হয়। এনিয়ে দক্ষিণাঞ্চলে মোট মৃত্যুর সংখ্যা ৭৭ সহ আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজার অতিক্রম করে আরো ৩৭ যোগ হল।
মঙ্গলবার দুপুরের পূর্ববর্তি ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে বরিশালে ৩৭, বরগুনাতে ২০, ভোলাতে ১৮, পিরোজপুরে ১৬ এবং পটুয়াখালী ও ঝালকাঠীতে ১৪ জন করে রয়েছেন। এদিনও নতুন আক্রান্তদের মধ্যে বেশ কয়েকজন চিকিৎসক ও পুলিশকর্মী রয়েছেন।
এরফলে বরিশাল জেলায় মোট আক্রান্ত ১ হাজার ৭৫৭ সহ মৃত্যু হয়েছে ৩০ জনের। যার মধ্যে মহানগরীতেই আক্রান্ত ও মৃতের সংখ্যাটা যথাক্রমে ১ হাজার ৬শ ও ১৫ জন। বরিশাল মহানগরীর প্রতিটি এলাকা বর্তমানে করেনা ভাইরারস সংক্রমিত। পটুয়াখালীতে মোট আক্রান্ত ৫৪২ জনের মধ্যে মৃত্যু হয়েছে ২২ জনের। ভোলাতে ৩৪৫ জন আক্রান্তের মধ্যে ৫ জনের, বরগুনায় ৩২০ আক্রান্তের মধ্যে ৫ জনের, পিরোজপুরে ৩১০ আক্রান্তের বিপরিতে ৫ জন ও ঝালকাঠীতে ২৬৩ জন আক্রান্তের মধ্যে ১০ জনের মৃত্যু হয়েছে। এ জেলার নলছিটি ও রাজাপুরের অবস্থা যথেষ্ঠ ঝুকিপূর্ণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন