ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ঠিকাদারের মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৬:৪৫ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে আসাদুজ্জামান চাঁন (৫৫) নামে এক ঠিকাদারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া গ্রামের আজিজুর রহমানের ছেলে। তিন ছেলে ও চার মেয়ের জনক আসাদুজ্জামান চাঁন ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স ফুলন এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী ও সরিষাবাড়ী থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাইফুর রহমান খান সোহান জানান, আসাদুজ্জামান চাঁন শ্বাসকষ্টসহ শারীরিক সমস্যা নিয়ে কিছুদিন ধরে তার অধীনে চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে করোনা পরীক্ষার জন্য তিনি নমুনা দিয়ে যান। মঙ্গলবার সকাল ১০টার দিকে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত দেখতে পান।
আসাদুজ্জামানের ভাতিজা সরিষাবাড়ী নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোখলেছুর রহমান মিশু জানান, তার চাচার দীর্ঘদিন ধরে অ্যাজমা, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ ছিল। এ অবস্থায় তিনি মারা যান। মঙ্গলবার সন্ধ্যায় তার দাফনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজি রফিকুল হক জানান, কেউ শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগলে করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে বলা হয়। সেই হিসেবে আসাদুজ্জামান চাঁনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ অবস্থায় তার মৃত্যু হলেও প্রতিবেদন না আসা পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না। প্রতিবেদনে তার করোনা পজেটিভ পাওয়া গেলে পরিবারের অন্য সদস্যদেরও নমুনা পরীক্ষা করা হবে বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন