ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৬:৫৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে একটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।আজ মঙ্গলবার ভোরে শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকা থেকে একটিচোরাই মোটরসাইকেলসহ শাহাদাৎ হোসেন ওরফে নেহালকে (২৫) এবং শহরের নতুন বাবুপাড়া এলাকার থেকে সোহেল রানা ওরফে বাপ্পীকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা শাহাদাৎ হোসেন ওরফে নেহাল নীলফামারী শহরের বাবুপাড়া কবরস্থান মোড়ের বাসিন্দা রশিদুল ইসলামের ছেলে এবং সোহেল রানা ওরফে বাপ্পী (৩৬) সৈয়দুপর শহরের নতুন বাবুপাড়া মৃত.সলিম উদ্দিনের ছেলে। এ ব্যাপারে সৈয়দপুর থানায় মামলা হয়েছে।
পুলিশ জানায়, মোটরসাইকেল চোর চক্রের সদস্য মো. শাহাদত হোসেন ওরফে নেহাল (৩০) আজ একটি চোরাই মোটরসাইকেল নিয়ে বিক্রির উদ্দেশ্যে সৈয়দপুর শহরে আসে। এর পর সে ভোর সাড়ে পাঁচটার দিকে চোরাই মোটরসাইকেলটি নিয়ে শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল আল-ফারুকের হোটেলের সামনে অবস্থান করছিল। এ সময় সোর্সের মাধ্যম খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক আনছার আলীর নেতৃত্বে পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত হন। এ সময় চোরাই মোটরসাইকেল নিয়ে অবস্থানকারী শাহাদত হোসেন ওরফে নেহালের কাছে ভোর রাতে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকার কারণ জানতে চান পুলিশ। এ সময় তাকে জিজ্ঞাসাবাদে তাঁর কথাবার্তায় অসংলগ্নতায় এবং সঙ্গে থাকা ১০০সিসি’র কালো রংয়ের প্লাটিনা মোটরসাইকেলটি নিয়ে সন্দেহ হয় পুলিশের। পরে তাঁর মোটরসাইকেল থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে গ্রীল কাটার মেশিন ও দুইটি মোবাইলফোন সেট উদ্ধার করা হয়।
এ সময় পুলিশী ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে জানায়, গত ৪ জুলাই নীলফামারী সদরের খোকশাবাড়ী হালিরবাজারে ২০ হাজার টাকায় মোটরসাইকেলটি কিনেছে। আর পরে সেটি বিক্রির জন্য সৈয়দপুরে আসে সে। নীলফামারী সদরের সরকারপাড়ার মো. ইদ্রিস আলীর ছেলে মো. খোকন (৩২), রেলঘুন্টি কলেজ স্টেশন পাড়ার লাল মিয়ার ছেলে মো. শরিফুল ইসলাম (২৭) এবং ভবানীগঞ্জের সাত্তারের মোড় এলাকার রজব আলীর ছেলে মো. মমিনুর (২৬) তাঁর কাছে মোটরসাইকেলটি বিক্রি করেছে। আর সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া এলাকার মৃত. সলিম উদ্দিনের ছেলে সোহেল রানা বাপ্পী (৩৬) মোটরসাইকেলটি কিনতে চেয়েছে বলে পুলিশকে জানায় সে। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে ভোরেই সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া এলাকার বাড়ি থেকে সোহেল রানা বাপ্পীকে আটক করেন পুলিশ। এ ঘটনায় ৫ জনকে আসামী করে সৈয়দপুর থানায় একটি মামলা করা হয়েছে। এ মামলায় অপর তিন আসামি খোকন, শরিফুল ও মমিনুর পলাতক রয়েছে।
একটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান। তিনি বলেন, এ ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন