ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে মুক্তিযোদ্ধা ও প্রকৌশলী নুরুজ্জামান জোয়ারদারের ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৭:৪০ পিএম

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) এর সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার সভাপতি এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি কমরেড বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী নুরুজ্জামান জোয়ারদার (৭৬) বার্ধক্যজনিত কারণে আজ মঙ্গলবার (৭জুলাই) সকাল সাড়ে ছয়টায় সৈয়দপুর শহরের চাঁদনগরস্থ নিজবাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি একমাত্র ছেলে, নাতি-নাতনি, অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙক্ষী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
আজ বাদ জোহর সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থার খেলার মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে বিভিন্নস্তরের মানুষ অংশ নেন। এর আগে সৈয়দপুর উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ প্রথমে মরহুমের কফিন জাতীয় পতাকা দিয়ে আচ্ছ্বাদিত করে দেন এবং পুষ্পমাল্য অর্পণ করেন। এরপর মুক্তিযোদ্ধ সংসদ সৈয়দপুর উপজেলা কমান্ডের পক্ষ থেকে জাতীয় পতাকা ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা দিয়ে কফিন আচ্ছ্বাদিত করে দেয়া হয় এবং পুষ্পার্ঘ্য করা হয়। এর পর পরই সৈয়দপুর শহরের বিভিন্ন রাজনৈতিক, শ্রমিক ও পেশাজীবী এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে। পরে পুলিশের একটি সুসজ্জিত দল মুক্তিযোদ্ধা নুরুজ্জামান জোয়ারদারকে গার্ড অব অনার প্রদান করেন। শেষে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় সৈয়দপুর শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসনে সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) এর সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. মোনায়মুল হক, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড দেলোয়ার হোসেন জাবিস্কো প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন