বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে পুলিশ সদস্যকে কামড়ে আহত করে দিল মাদকসেবী

মির্জাপুর (টাঙ্গাইল) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৮:৪০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের এক সদস্যকে কামড়ে আহত করে দিয়েছে এক মাদক সেবী। মাদক সেবন ও বিক্রির সময় পুলিশ পাকড়াও করলে পালিয়ে যাওয়ার চেষ্টায় পুলিশ সদস্যকে কামড়ে দেয় সে। তবে আহত হলেও পুলিশ সদস্যের হাত থেকে পালিয়ে যেতে পারেনি ওই মাদক সেবী। আহত ওই পুলিশ সদস্য স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। আটক ইয়ানুর (২৮) পৌর এলাকার পোষ্টকামুরী মধ্যপাড়া গ্রামের মৃত নান্নু মিয়ার ছেলে।
মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ সময় শাকিল ও হাবিব নামে তার দুই সহযোগি পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, আটক ইয়ানুর, শাকিল ও হাবিব দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও সেবন করে আসছিল। মঙ্গলবার দুপুরে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত এক কক্ষে তারা মাদক সেবন ও বিক্রি করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানা উপপরিদর্শক (এসআই) ফয়েজের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাদের ধরতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কনস্ট্রেবল আশিক মাদকসেবী ইয়ানুরকে ঝাঁপটে ধরে। ঝাপটা-ঝাপটির এক পর্যায়ে ইয়ানুর কনস্টেবল আশিকের ডান হাতের মাংস পেশীতে সজোরে কামড় বসিয়ে আহত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্ত পরক্ষণেই কনস্টেবল আশিক ইয়ানুরকে পুনরায় ঝাপটে ধরে। পরে কনস্টেবল আলআমিনসহ স্থানীয়রা এগিয়ে এসে সহায়তা করলে ইয়ানুরকে আটক করে করতে সক্ষম হয় তারা। এ সময় ইয়ানুরের অন্য দুই সহযোগি শাকিল ও হাবিব পালিয়ে যেতে সক্ষম হয়।
পরে আহত পুলিশ কনস্টেবলকে স্থানীয় নিউ আল মদিনা ক্লিনিকে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পাশাপাশি সেখানে তাকে টি,টি,নাস ও ধনুস্টংকরের টিকা দেয়া হয় বলে আহত পুলিশ সদস্য আশিক জানিয়েছেন।
মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) ফয়েজ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটক ইয়ানুরের কাছ থেকে ২৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন