ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে দুই কসাইয়ের ২০ হাজার টাকা জরিমানা, ৮৪ কেজি মাংস ধ্বংস

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৮:৫৯ পিএম

নীলফামারী সৈয়দপুরে রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে দুই কসাইয়ের ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম অর্থদন্ডাদেশ দেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, উপজেলার ঢেলাপীর হাটের কসাই মো. এনামুল হক (৩০) ও মো. শামীম (৩০)। ঘটনার দিন আজ মঙ্গলবার সকালে তারা ঢেলাপীরহাটে একটি রোগাক্রান্ত গরু জবাই করে মাংস বিক্রি করছিলেন। আর বিশ্বস্ত সূত্রে এ খবর পেয়ে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে রোগাক্রান্ত গরুর মাংস বিক্রি সময় কসাই এনামুল হক ও মো. শামীমকে হাতেনাতে আটক করা হয়। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে কসাই এনামুল হক ও মো. শামীমের ১০ হাজার করে সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানাপ্রাপ্ত কসাই এনামুল হক সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের মো. একরামুল হক একরা কসাইয়ের ছেলে এবং মো. শামীম বোতলাগাড়ী ইউনিয়নের পূর্ব বোতলাগাড়ীর মো. জাবেদ আলীর ছেলে বলে জানা গেছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম। এ সময় জব্দকৃত রোগাক্রান্ত গরুর ৮৪ কেজি মাংস মাটিতে পুঁতে ধ্বংস করা হয়েছে।
এ অভিযানে সৈয়দপুর পৌরসভা স্যানিটারি ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন ও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সবুজ আলীসহ পুলিশ সদস্যরা সহযোগিতা দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন