শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে যুবক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরে শেওড়াপাড়ায় ভাড়াটিয়াদের ঝগড়ার জের রুবেল মিয়া নামের এক যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। গত সোমবার রাতে শেওড়াপাড়া বাড়ির নম্বর ৩৭৪/৩ দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। নিহত রুবেল মিয়া ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ইদ্রিস পাটোয়ারীর ছেলে। তিনি মিরপুর শেওড়াপাড়া ৩৭৪/৩ বাসায় দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

নিহতের বড় ভাই আকবর মিয়া জানান, গত সোমবার রাত ১০টার দিকে শেওড়াপাড়া বাসার প্রতিবেশী ভাড়াটিয়াদের সঙ্গে নানা বিষয় ঝগড়ার একপর্যায়ে ভাড়াটিয়া নাজু এবং তার ভাইদের মারধর করে। এসময় তারা রুবেলকে ছুরিকাঘাত করে। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মিরপুর থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, সোমবার রাতে দুই ভাড়াটিয়া ঝগড়া করে। এক পর্যায়ে রুবেলকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রুবেলের মৃত্যু হয়। পরে হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। তিনি আরো জানান, এ ঘটনায় মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন