শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

যুক্তরাজ্যের দাতা সংস্থা ইউকেএইড’র সহযোগিতায়, কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড’র সার্বিক তত্ত¡াবধানে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা খুলনা মুক্তি সেবা সংস্থার ব্যবস্থাপনায় ‘সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা’ প্রকল্পের পক্ষ থেকে খুলনা বিভাগের পরিবার পরিকল্পনা অধিদফতরের নিকট সরকারি স্বাস্থ্যসেবা প্রদানকারী সংস্থাসমুহের জন্য করোনা সংক্রমন প্রতিরোধ সামগ্রী ও ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর করা হয়েছে।
প্রকল্পের বাস্তবায়নকারি প্রতিষ্ঠান খুলনা মুক্তি সেবা সংস্থা’র ব্যবস্থাপনায় খুলনা জেলার দাকোপ, সাতক্ষীরা পৌরসভা ও বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার হেলথ কমপ্লেক্স এবং এফডবিøউসিসহ সব ধরনের সরকারি স্বাস্থ্যসেবা প্রদানকারী সংস্থাসমূহের পেশাদারদের জন্য ২২ ধরণের ১২,৭৪৯ সংখ্যক ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সার্বিক নির্দেশনায় দেশের দক্ষিণ উপক‚লীয় অঞ্চলে এ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।
উক্ত ভার্চুয়াল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদফতরের খুলনা বিভাগের যুগ্ম-সচিব ও বিভাগীয় পরিচালক মো. হাবিবুল হক খান। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন খুলনা, সাতক্ষীরা এবং বাগেরহাট জেলার পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকগণ ও দাতা সংস্থা-সেবা সংস্থার কর্মকর্তবৃন্দ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন