ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

খেলাফত মজলিস নেতা কামরুজ্জামানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বাড্ডা থানার সভাপতি কামরুজ্জামান কামাল গত সোমবার রাতে রাজধানীর মোহাম্মদপুর কেয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি গত কয়েক দিন যাবৎ জ¦র, শ্বাসকষ্টে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে যান। 

গতকাল মধ্যবাড্ডা মসজিদুল ইকরামে জানাজা শেষে বাড্ডা গোরস্তানে তাকে দাফন করা হয়। জানাজায় খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য মাওলানা সাইয়্যেদ ফেরদাউস বিন ইসহাক, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো. আবদুল জলিল, ইসলামী ছাত্র মজলিসের সাবেক সভাপতি মাওলানা রুহুল আমীন সাদী, শ্রমিক মজলিস সভাপতি হাজী নূর হোসেন, খেলাফত মজলিস ঢাকা মহানগরী সহসাধারণ সম্পাদক প্রকৌশলী আববদুল হাফিজ খরুসু, মাওলানা ইলিয়াস আহমদ, আমীর আলী হাওলাদার, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা কেফায়েত উল্লাহ, এম কামরুজ্জামানসহ স্থানীয় মুরব্বী ও মুসল্লীগণ অংশগ্রহন করেন।
মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম কামরুজ্জামান কামাল ছাত্র জীবন থেকেই ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। তিনি আমৃত্য আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন