ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিংয়ে ফেরার সিদ্ধান্ত নিলেন সালমান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ২:১৪ পিএম

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের তান্ডবে গোটা বিশ্ব লণ্ডভণ্ড। এমন পরিস্থিতিতে প্রায় তিন মাস ধরে বলিউডে সকল ধরনের কার্যক্রম বন্ধ ছিলো। সম্প্রতি সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে মহারাষ্ট্র সরকার শুটিংয়ের অনুমতি দিয়েছে। আর তাতেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুরু হয়ে গেছে তোরজোর। ইতোমধ্যে বেশকিছু সিনেমা ও টিভি ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে।

এবার জানা গেল, খুব শিগগিরই সালমান খান অভিনীত অসম্পূর্ণ সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'-এর শুটিং শুরু হতে যাচ্ছে। আগস্টেই সিনেমার বাকি অংশের কাজ শেষ করতে চান অভিনেতা। ইতোমধ্যে মুম্বাইয়ের একটি স্টুডিও বুক করার জন্য মহারাষ্ট্র সরকারের কাছে অনুমতি চেয়েছেন সুলতান।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগস্টে বেশকিছু সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। এই পরিস্থিতিতে শিল্পী-কলাকুশলীদের সুরক্ষার কথা মাথায় রেখে, কিভাবে শুটিং করা যায় সেকথাই ভাবছেন সালমান খান। অন্যদিকে সিনেমার পরিচালক প্রভু দেবা ও প্রযোজক অগ্নিহোত্রা পরিকল্পনা করছেন যত কম ক্রু নিয়ে কাজ করা যায়।

এর আগে শোনা গিয়েছিলো, সিনেমাটির টাইটেল গানের শুট ভাইজানের বাগান বাড়িতে করা হবে। কিন্তু এই গানটির শুটিং ফার্ম হাউসে নয়, মুম্বাইয়ের স্টুডিওতেই করা হবে। এছাড়া সিনেমার বাকি অংশের কাজ এক মাসের মধ্যেই শেষ করতে পারেন সালমান খান।

প্রসঙ্গত, গেল রোজার ঈদে সালমান খান অভিনীত 'রাধে' সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে তা সম্ভব হয়নি। সিনেমার শুটিং এখনও বাকি রয়েছে। তাই ওটিটি প্ল্যাটফর্মেও সিনেমার মুক্তি সম্ভব নয়। বহুল আলোচিত এই সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সুলতান ভক্তরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন