বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে করোনায় আরও ১ নারীর মৃত্যু, আক্রান্ত আরও ৩৯জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ২:২৬ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জন নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১২০ জন। মারা যাওয়া নারী (৫০) সিটি কর্পোরেশনের বাসিন্দা। অন্যদিকে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৯ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৪২৪ জন। বুধবার (৮ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৫ জন ও আক্রান্ত ১ হাজার ৯০৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৮৪ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১৯৭ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫১৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৭৪ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৫০ জন আক্রান্ত।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ৮৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬২ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮ হাজার ৫৯, সদর উপজেলায় ৫ হাজার ১৬৩, বন্দরে ১ হাজার ২৬৭, আড়াইহাজারে ২ হাজার ৪৫৩, সোনারগাঁয়ে ১ হাজার ৯৫২, রূপগঞ্জে ৭ হাজার ৯৯৩ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৪ হাজার ৪ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৪১৪ জন, সদর উপজেলার ১ হাজার ৩১ জন, রূপগঞ্জের ৭০১ জন ও আড়াইহাজারের ৪০২ জন, বন্দরের ১২১ ও সোনারগাঁয়ের ৩৩৫ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন