ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামী ঋষি কাপুরকে ছাড়া নীতুর জন্মদিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৫:০৪ পিএম

বলিউডের অন্যতম রোমান্টিক তারকা দম্পতি ছিলেন ঋষি কাপুর ও নীতু কাপুর। বিয়ের পর স্বামীর সংসারই ছিল অভিনেত্রীর সবকিছু। তাই স্ত্রীর জন্মদিনে জ্বলজ্বল করতো ঋষির উপস্থিতি। কিন্তু এবার অভিনেতা নেই। আর সেকারণে নীতুর জন্মদিনের উচ্ছ্বাসও নেই।

বুধবার (৭ জুলাই) ছিল বলিউড অভিনেত্রী নীতু কাপুরের জন্মদিন। দেখতে দেখতে জীবনের ৬২ টা বসন্তকে বিদায় জানালেন এই নায়িকা। কিন্তু এবারের জন্মদিনে তার মনে কিছুতেই বসন্তের দোলা লাগেনি। কেননা তার স্বামী ঋষি কাপুর অনুপস্থিত।

১৯৮০ সালে বলিউড অভিনেতা ঋষি কাপুরের সঙ্গে গাটছাড়া বাঁধেন নীতু কাপুর। বিয়ের আগে জুটি বেঁধে ১২টি সিনেমাতে অভিনয় করেন তারা দু'জন। সিনেমার সেটেই প্রথম ভালোলাগা এরপর ধীরে ধীরে প্রণয় সম্পর্ক। বিয়ের দুই দশক পর 'লাভ আজ কাল' সিনেমাতে ফের জুটি বেঁধেছিল এই তারকা দম্পতি।

এদিকে নিজের ৬২ তম জন্মদিনে স্বামীর অনুপস্থিতি নীতুর মনকে বিষন্ন করে তোলার আগেই দুই সন্তান রণবীর কাপুর ও ঋদ্ধিমা মা কে সারপ্রাইজ গিফট দিলেন। মায়ের মুখে হাসি ফোটাতে কোনও কমতি রাখেননি তারা দু'জন। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে আবেগঘন স্ট্যাটাস দিয়ে মায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। এমন পোস্ট প্রকাশ্যে আসতে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, টানা দুইবছর মরণব্যাধি ক্যান্সার লিউকোমিয়ার সঙ্গে লড়ে অবশেষে গেল ৩০ এপ্রিল মারা যান ঋষি কাপুর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন