বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর কাপুর দাদা রাজ কাপুরের ভুমিকায় অভিনয় করবেন

প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রণবীর কাপুরকে তার দাদার মত ‘ইংলিশস্তানি’ পাতলুন আর ‘জাপানি’ জুতাতে কল্পনা করেছেন কেউ?
ঠিক তা হয়তো ঘটবে না। তবে প্রতিবেদন থেকে জানা যায় তাদের পারিবারিক ব্যানার আরকে ফিল্মস বলিউডের সবচেয়ে নামি এন্টারটেইনারদের একজন রাজ কাপুরকে নিয়ে একটি জীবনী চলচ্চিত্র নির্মাণ করবে তাতে ৩৩ বছর বয়সী অভিনেতাটি কেন্দ্রীয় ভ‚মিকায় অভিনয় করবেন। আর এটি যে কাপুর বংশের সবচেয়ে বড় লালিত স্বপ্নের বাস্তবায়ন হবে তা বলার অপেক্ষা রাখে না।
“তারা দীর্ঘদিন ধরেই রাজ সাহেবের জীবন নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণে আশা করছে। রণবীর একজন ভাল অভিনেতা হিসেবে স্বীকৃতি পাবার পর এই ভ‚মিকায় তারা তাকে ছাড়া আর কাউকে ভাবতে পারছে না। এখন প্রজেক্টটি আকার পেতে শুরু করেছে,” কাপুর পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র বলেছে।
বলা হয়ে থাকে রণবীর বরাবর রাজ কাপুরে কাজ নিয়ে মুগ্ধ এবং তিনি তার দাদার বিষয়ে সব জানেন। এদিকে দীর্ঘদিন সুপ্ত আরকে ফিল্মসকে পুনর্জীবন দেবার চেষ্টা করছেন রণধীর কাপুর এবং রণবীরের বাবা ঋষি কাপুর। এই উদ্যোগের সূচনা হবে রাজ কাপুরের জীবনী চলচ্চিত্রটি দিয়ে।
“রাজ কাপুরের জীবনী চলচ্চিত্র দিয়ে রণধীর আর ঋষি কাপুর তাদের ব্যানারকে জাগিয়ে তুলতে চাইছেন। তারা একমত হয়েছেন। তাদের অনুভব রণবীরই রাজ কাপুরের ভ‚মিকায় সেরা বাছাই,” কাপুর পরিবারের এক সদস্য বলেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন