ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন দিলো দুর্বৃত্তরা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৭:৫১ পিএম

কুষ্টিয়ার খোকসা উপজেলায় এক মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৭ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার শোমসপুর গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা আক্তার আলীর বাড়ির একটি ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিস ও প্রতিবেশীরা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হন। তবে আগুনে ঘরটি ভস্মীভূত হয়ে যায়।

এ ঘটনার সূত্র ধরে বুধবার (০৮ জুলাই) সকালে দুই পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মুক্তিযোদ্ধার ভাই আজমল সরদার গুরুতর আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সকাল থেকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মুক্তিযোদ্ধার স্ত্রী হামিদা বানু বলেন, বসতবাড়ির এক শতক জমি নিয়ে প্রতিবেশী সেনাসদস্য রফিকের সঙ্গে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এর জের ধরে সেনাসদস্য রফিক ও তার ছেলে সেনাসদস্য রাসেল আমার বাড়িতে আগুন দেয়।

তবে ছুটিতে থাকা সেনাসদস্য রফিক বলেন, বসতবাড়ির জমি নিয়ে প্রতিপক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে মামলা রয়েছে। সে মামলায় নিষেধাজ্ঞা জারি রয়েছে। তারপরও প্রতিপক্ষ আমার বাড়ির একটি দেয়াল ভেঙে দেয়। আমাকে বিপদে ফেলতে এবার নিজেরাই নিজেদের বাড়িতে আগুন ধরিয়ে দিয়ে আমার ওপর দোষ চাপাচ্ছে।

খোকসা থানা পুলিশের এসআই সিরাজুল ইসলাম বলেন, আগ্নিকাণ্ডের পর থেকে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বুধবার সকালে হামলা-পাল্টা হামলার ঘটনার পর দ্বিতীয় দফায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন