শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতারক সাহেদকে গ্রেফতার করুন : খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১০:১৪ পিএম

করোনাভাইরাস টেস্টের নামে ভুয়া সনদ দিয়ে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলায় জড়িত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যানসহ সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, দেশের স্বাস্থ্য খাতের মহাদুর্র্নীতির সর্বশেষ বহিঃপ্রকাশ হলো রিজেন্ট হাসপাতালের কোভিড-১৯ টেস্ট জালিয়াতি। সরকারি দলের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপকমিটির সদস্য হিসেবে পরিচিত মোহাম্মদ সাহেদ দলীয় পরিচয়ে প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা কামিয়ে দাপটের সাথে চলাফেরা করেছে। এ পরিচয়ে বিভিন্ন টিভি টকশোতে সে প্রকাশ্যে সরকারি দলের হয়ে কথা বলেছে। 

র‌্যাবের প্রশংসনীয় অভিযানের ফলে রিজেন্ট হাসপাতালের জালিয়াতি ও শাহেদের দুর্নীতি ও প্রতারণা প্রকাশ পেয়েছে। এভাবে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা কোনভাবেই বরদাশত করা যায় না। এ রকম একজন দুর্নীতিগ্রস্ত ব্যক্তির প্রতিষ্ঠানকে কোভিড চিকিৎসার জন্য ডেডিকেটেড হাসপাতাল করার পিছনে অনেক রাঘব বোয়াল জড়িত রয়েছে। রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রæপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের মত একজন জঘন্য প্রতারক এখনো গ্রেফতার না হওয়া খুবই বিস্ময়কর ব্যাপার।
বিবৃতিতে নেতৃদ্বয় প্রতারক মোহাম্মদ সাহেদকে অবিলম্বে গ্রেফতার ও তার মদদদাতা রাঘব বোয়ালদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। তারা বলেন, একই সাথে স্বাস্থ্য খাতে বিরাজমান দুর্নীতি ও অব্যবস্থাপনা দূর করে জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিতে কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন