শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মোটরসাইকেল চোর চক্রের সদস্য সেচ্ছাসেবক লীগ নেতা আটক

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

মোটরসাইকেল চুরি কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে সাভারের আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলহাস হোসেন (৩৫) কে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার ভোরে পাথালিয়া ইউনিয়নের ধনিয়া এলাকা থেকে তাকে আটক করে মানিকগঞ্জ সদর থানা পুলিশ। আটক জুলহাস ধনিয়া এলাকার আজিজ পাগলার ছেলে।
পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, গত ৩ মাস আগে মানিকগঞ্জ থেকে একটি নতুন মোটরসাইকেল চুরি হয়। পরে তথ্য ঘেটে দেখা যায়, এই চোর চক্রের সাথে অভিযুক্ত জুলহাসের সখ্যতা ও নিয়মিত যোগাযোগ রয়েছে। এই চক্রের একজন আটক করার পর তার তথ্যও বেরিয়ে আসে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, জুলহাস মাদক বিক্রেতার সাথেও জড়িত রয়েছে। পাশাপাশি এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে।
ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা বলেন, কারো ব্যক্তিগত অপরাধের দায় সংগঠন কখনো নেবে না। সংগঠন বিরোধী কর্মকান্ডের সাথে জড়িতের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তবে সে আশুলিয়া থানার আওতাধীন তাই আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরাই সাংঠনিকভাবে ব্যবস্থা নিবেন।
মানিকগঞ্জ সদর থানার ওসি মো. রকিবুজ্জামান জানান, মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সাথে তার জড়িত থাকার বিষয়ে প্রাথমিকভাবে কিছু তথ্য রয়েছে। এই সিন্ডিকেটের সাথে জড়িত থাকা এবং মোটরসাইকেল চোর সন্দেহে তাকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন