ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে ৭টি ইজিবাইক সহ আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

৮০টি ইজিবাইক চুরির কথা স্বীকার

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১০:১৬ এএম

গোপালগঞ্জে ৭টি ব্যাটারি চালিত অটোবাইক সহ আন্তঃ জেলা অটোবাইক চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এ চক্র ৮০টি অটোবাইক চুরির কথা স্বীকার করেছে।
গতকাল বুধবার গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া ও মুকসুদপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের অটোবাইক সহ গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় গ্রামের কমলেশ বিশ্বাসের ছেলে রতন বিশ্বাস (৪২) ও একই গ্রামের মৃত ‍দিলীপ সরকারের ছেলে জিতুম সরকার (২৫)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।এ দিন তাদের গোপালগঞ্জে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করার পর তারা এ পর্যন্ত ৮০টি আটোবাইক চুরির কথা স্বীকার করেছে।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, গোপালগঞ্জ থেকে অটোবাইক চুরির ঘটনা ঘটছিলো। এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ অটোবাইকের মালিকরা পুলিশের কাছে অভিযোগ করেন। তারাপর মাঠে অভিযান চালিয়ে ৭টি অটোবাইক সহ ২ জনকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, চক্রের ২/৩ জন সদস্য যাত্রী বেশে প্রথমে ইজিবাইক ভাড়া করেন। এরপর কিছু দূর যাওয়ার পর তারা কোন দোকান থেকে স্পীড বা কোমল পানীয় কিনে প্রথমে নিজেরা পান করেন। এরপর কৌশলে বোতলের অবশিষ্ঠ ড্রিংকসের সাথে চেতনানাশক বা ঘুমের ঔষধ মিশিয়ে ইজিবাইকচালককে পানের অনুরোধ করে। ইজিবাইকচালক দেখে যে যাত্রীরা ড্রিংকস পান করেছে। তাই সন্দেহ না করে সেও তা পান করে। এরপর ইজিবাইকচালক অজ্ঞান হয়ে পড়লে চোর বা প্রতারকরা চালককে ইজিবাইক হতে নামিয়ে ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। চক্রের সদস্যরা বিভিন্ন কৌশলে ইজিবাইক চুরি করে বিভিন্ন জেলায় তাদের পরিচিত গ্যারেজ বা সদস্যের কাছে পৌঁছে দেয়। তারা বিভিন্ন লোকের নিকট ইজিবাইক বিক্রি করে । এ চক্র গোপালগঞ্জসহ বিভিন্ন জেলা থেকে ৮০ টি ইজিবাইক চুরি করে বিক্রির কথা স্বীকার করেছে। অবশিষ্ট চোরাই ইজিবাইক উদ্ধার ও ইজিবাইক চোরচক্রের বাকী সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান জেলা পুলিশের এ উর্ধতন কর্মকর্তা । 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন