ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমান-করণদের বিরুদ্ধে মামলা খারিজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১২:২২ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সালমান খান, করণ জোহর ও একতা কাপুর সহ ৮ জনের বিরুদ্ধে বিহারের একটি আদালতে মামলা দায়ের করা হয়েছিলো। সম্প্রতি তাদের বিরুদ্ধে আনা সেই মামলাটি খারিজ করে দিয়েছে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমার।

গতকাল বুধবার (৮ জুলাই) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমার এই রায় দিয়ে জানিয়েছেন, এটি সম্পূর্ণ আদালতের এখতিয়ারের বাহিরে। আর সেকারণেই তিনি মামলাটি নেননি।

তবে এমন রায় মানতে নারাজ মুজাফফর নগরের আইনজীবী সুধীর কুমার। তার কথায়, আদালতের এই রায়কে চ্যালেঞ্জ করবেন তিনি। কেননা অভিনেতার মৃত্যুতে পুরো বিহারের মানুষ শোকাহত। সুষ্ঠু বিচার পেতে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের এই রায় জেলা আদালতে চ্যালেঞ্জ করবেন বলেও জানিয়েছেন এই আইনজীবী।

এর আগে বিহারের মুজাফফর নগরের একটি আদালতে সালমান খান, করণ জোহর সহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন সুধীর কুমার। ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছিলো।

প্রসঙ্গত, 'কেদারনাথ' খ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত গেল ১৪ জুন বান্দ্রার নিজ ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। দিন যত বাড়ছে অভিনেতার মৃত্যু রহস্য ততই ঘনীভূত হচ্ছে। অন্যদিকে নায়কের ভক্তদের দাবি, আত্মহত্যার রহস্য উন্মোচন করতে সিবিআইয়ের তদন্ত দাবি করে আসছেন শুরু থেকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন