ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

দেশে ফিরেছেন এন্ড্রু কিশোরের ছেলে, অপেক্ষা মেয়ের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১২:৫৬ পিএম

বাবাকে শেষবারের মতো দেখতে দেশে ফিরেছেন এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক। আজ বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে রাজশাহীতে পৌঁছে গেছেন তিনি। মেয়ে সঙ্গা ফিরলে তবেই বাবার শেষকৃত্য সম্পন্ন হবে। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন সঙ্গীতশিল্পীর বোনজামাই ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস।

বিষয়টি সম্পর্কে গণমাধ্যমে বিপুল বিশ্বাস জানিয়েছেন, গতকাল বুধবার (৮ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় বিমানবন্দরে নামেন শিল্পীর ছোট ছেলে সপ্তক। সেখান থেকে সরাসরি তাকে রাজশাহীতে নিয়ে আসা হয়েছে।

তিনি আরও বলেছেন, এন্ড্রু কিশোরের বড় মেয়ে সঙ্গা এখনও ফিরতে পারেননি। সে ১৩ জুলাই রাতে দেশে ফিরবেন। এরপর ১৪ জুলাই রাজশাহীতে পৌঁছাবেন। সে আসলেই আগামী ১৫ জুলাই মায়ের পাশে এন্ড্রু কিশোরকে সমাহিত করা হবে।

দীর্ঘ ১০ মাস মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করে অবশেষে গেল সোমবার (৬ জুলাই) রাজশাহীর মহিষবাথানের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এন্ড্রু কিশোর। এদিন রাত ৯ টার দিকে মহানগরীর লক্ষীপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাস্পাতালের হিমঘরে শিল্পীর মরদেহ নেওয়া হয়।

জানা গেছে, পরিবারের সকল সদস্যদের উপস্থিতিতে আগামী ১৫ জুলাই রাজশাহীর সিএনবি মোড় এলাকার বাংলাদেশ চার্চের করবস্থানে মায়ের পাশে সমাহিত করা হবে প্ল্যেব্যাক সম্রাট খ্যাত এই সঙ্গীতশিল্পীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন