ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় নতুন করে করোনা শনাক্ত, ১৫৯ মৃত্যু,১০৫

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১:০৭ পিএম

রাজশাহী বিভাগে আট জেলায় গত ২৪ ঘণ্টায় আরও অবনতি হয়েছে করোনাভাইরাস পরিস্থিতি। আরও বেড়েছে সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা। বিভাগের আট জেলার মধ্যে ছয় জেলায় গত ২৪ ঘণ্টায় ১৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। জয়পুরহাট ও পাবনায় এ দিন কোন করোনা আক্রান্ত শনাক্ত হয়নি। গত ২৪ ঘন্টায় রাজশাহীতে ১ জন ও বগুড়ায় ১ জন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৭৮৬ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১০৫ জন এবং সুস্থ্য হয়েছেন ২৮৭৩ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানান।
তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৭৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬ জন, নওগাঁয় ১ জন, নাটোরের ১ জন, বগুড়ায় ৫০ জন ও সিরাজগঞ্জে ২৪ জন।
ডা. গোপেন্দ্র জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত ৭৭৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৩৫৫১ জন আক্রান্ত। এছাড়াও রাজশাহীতে ১৪১৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২২ জন, নওগাঁয় ৫৮৭ জন, নাটোরে ২৫৭ জন, জয়পুরহাটে ৫১১ জন, সিরাজগঞ্জে ৭৪৪ জন ও পাবনায় ৫৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন