ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্ব ও সাহসী পদক্ষেপে দেশ অগ্রগতি ও সমৃদ্ধির পথে গেছে- মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৩:৫৩ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাড:শ ম রেজাউল করিম বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্ব ও সাহসী পদক্ষেপে দেশ আজ অগ্রগতি ও সমৃদ্ধির পথে গেছে। সামাজিক সমৃদ্ধি,প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করে পরিবেশউন্নয়ণ,তথ্যপ্রযুক্তির সর্ব্বোচ্চ ব্যবহার করে তলাবিহীন একটি দেশকে তিনি বিশ্বের দরবারে একটি রোল মডেল হিসাবে তৈরী করতে সক্ষম হয়েছেন। শেখ হাসিনা সরকার একজন প্রকৃত জনবান্ধব সরকার।

৯ জুন(বৃহস্পতিবার) সকালে নেছারাবাদ উপজেলা পরিষদ সভাকক্ষে গত বুলবুল ও আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরন কর্মসূচী উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্ত্যব্যে তিনি কথাগুলো বলেন।

অনুষ্ঠানে মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সরকার কেবল প্রধানমন্ত্রীই নন তিনি জাতির অভিভাবকও। তিনি মায়েরমত ভূমিকায় দেশের বড় বড় দুর্যোগ সহ যেকোন সমস্যায় মানুষের পাশে দাড়াচ্ছেন। মন্ত্রী আরো বলেন, বৈশ্বিক করোনা মোকাবিলায় আমলা,রাজনীতিক যাকে যেভাবে পারছেন কাজে লাগাচ্ছেন। শিখেয়েছেন করোনা থেকে বাচার শিষ্ঠাচার। করোনা দুর্যোগে তিনি মানুষকে খাদ্য সহায়তা করে যাচ্ছেন। পাশাপাশি আবার কর্মহীন মানুষদের সাময়িক কষ্ট দূরিকরনে নগদ অর্থ বিতরণ করেছেন ডিজিটাল ব্যাংকি পদ্ধতিতে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার যাদুকরি নেতৃত্ব ও সাহসি পদক্ষেপ কার্যত দেশকে এই অগ্রগতি ও সমৃদ্ধির পথে নিয়ে গেছে। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন একটি মানুষও না খেয়ে থাকবে না,কেউ গৃহহীন থাকবে না। সুতরাং প্রধানমন্ত্রীর এ আকাঙ্খা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নেছারাবাদে বুলবুল ও আম্ফানে ক্ষতিগ্রস্থ উপজেলার ১৯৪ জন মানুষের মাঝে ২৪০ বান্ডিল ঢেউ টিন ও ৭ লাখ ২০ হাজার টাকা বিতরন করা হয়।

নগদ অর্থ ও ডেউটিন বিতরণ অনুষ্ঠানে ইউএনও মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী সাখাওয়াৎ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন