ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মৃত্যুর ঘটনায় ৭জনের বিরুদ্ধে মামলা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৪:৪৫ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে শিশুসহ ৩ জনের মৃত্যুর ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতে নিহত আবুল কাশেমের মামা আব্দুল আজিজ বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে গ্যাস আইনে অবহেলাজনিত মৃত ও অবৈধ গ্যাস সংযোগ স্থাপন করে ব্যবহার করার অপরাধে মামলাটি (নং-১৬) দায়ের করেন।

মামলায় বাড়ির মালিক মো: সামছুদ্দিন, কেয়ারটেকার মো: জহিদুল, আশুলিয়ার ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি কুসুম মোল্লা, তার ভাই হুমায়ুন মোল্লা, স্থানীয় জাকির মেম্বার, সফু ও আলমগীরকে আসামী করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বলেন, নিহত আবুল কাশেরে মামা আব্দুল আজিজ বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে বুধবার রাতে মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত; গত শনিবার (৪ জুলাই) আশুলিয়ার দূর্গাপুর পূর্বচালা এলাকায় মো: সামছুদ্দিনের মালিকানাধীন দ্বিতীয়তলা বাড়ির নিচ তলায় গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ হয়ে আবুল কাশেম (২৮), তার স্ত্রী ফাতেমা বেগম (২২) ও ছয় বছরের মাদ্রাসা পড়ুয়া সন্তান আল-আমিন নিহত হয়। তাদের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চন্ডীপাশা গ্রামে। নিহত আবুল কাশেম স্থানীয় কন্টিনেন্টাল নামে একটি গার্মেন্টে কাজ করতেন। তার স্ত্রী একই এলাকার সাউদার্ন নামে অপর একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক।

বুধবার ঘটনাটি প্রকাশ্যে আসলে প্রশাসনের টনক নড়ে। তারা টনাস্থল পরিদর্শন করে রাতেই মামলা নথিভূক্ত করেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে। তাদের গ্রেফতারের পরই প্রকৃত রহস্য জানা যাবে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন