ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রথম করোনা রোগীর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৫:৩৪ পিএম

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে এই প্রথম করোনা আক্রান্ত হয়ে এক নারী মৃত্যু বরণ করেছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৫জনে। এরমধ্যে নারী দুজন এবং পুরুষ ৩জন। এখন পর্যন্ত মোট আক্রান্ত রোগীর সংখ্যা ২৪১জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১২২জন।
ফুলবাড়ী হাসপাতালের পরিসংখ্যানবিদ সিরাজুল ইসলাম জানান, গত ৩০ জুন ওই নারী করোনা পজেটিভ সনাক্ত হন। তিনিসহ তার পরিবারের মোট ছয়জনের করোনা পজেটিভ হওয়ায় বাড়ীতে আইসোলেশনে তার চিকিৎসা চলছিল। কিন্তু বৃহস্পতিবার দুপুর দেড়টায় তিনি মারা যান। করোনা ছাড়াও তিনি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ রোগে ভুগছিলেন।
সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান জানান,নিহত ওই নারীর নাম পুর্নিমা রানী (৮০)। তিনি উপজেলার বড়ভিটা ইউনিয়নের উত্তর বড়ভিটা গ্রামের বীরেন্দ্র নাথ সরকারের স্ত্রী এবং ফুলবাড়ী হাসপাতালের স্বাস্থ্য সহকারী বিশ্বনাথ সরকারের মাতা। স্বাস্থ্য সহকারী বিশ্বনাথ সরকার প্রথম করোনায় আক্রান্ত হয়। পরে বাড়ির অন্যান্যদের মাঝে করোনা ভাইরাস সংক্রোমিত হয়।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রুততম সময়ে স্বাস্থ্যবিধি মেনে লাশের সৎকার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন